রাজ-শুভশ্রীর হালিশহরে গ্রামের বাড়ি রাজপ্রাসাদের থেকেও বড়ো! আছে বিশাল পুকুর, খেলার মাঠ, বসার জায়গা, ঘুরে দেখুন রাজ-শুভশ্রীর হালিশহরের বাড়ি

টলিউড ইন্ডাস্ট্রিতে রাজ-শুভশ্রীর প্রেম নিয়ে চর্চা প্রথম দিন থেকেই। সোশ্যাল মিডিয়াতেও এই দম্পতির জনপ্রিয়তা তুমুল। কয়েকবছর আগেই পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

বিয়ের পরেও তাদের নিয়ে চর্চার শেষ নেই। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহল চিরকালের। রাজ-শুভশ্রী এই ছেলেটি তার বাইরে নয়। সম্প্রতি তাদের কোল আলো করে এসেছে ইউভান।

এই ক্ষুদে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই কদিনেই। শহরের কর্মব্যস্ত জীবন থেকে যখন ক্লান্ত হয়ে পড়েন তিনি তখনই নিজের ছেলে বউকে নিয়ে চলে যান তার হালিশহরের বাড়িতে সময় কাটাতে। চলুন জেনে নি রাজ-শুভশ্রীর গ্রামের বাড়ি ঠিক কিরকম!

এক বিরাট মহলের মত। বাড়ির ছাদ থেকে সামনের দিকটা পুরোটাই দেখা যায়। বাড়ির মধ্যেই আছে এক বিশাল পুকুর, খেলার মাঠ, বসার জায়গা যেখানে মাঝে মাঝেই দেখা যায় ইউভানকে ঠাকুরমার কোলে বসে আদর খেতে।

কদিন আগে এখানেই হয়েছিল ইউয়ানের অন্নপ্রাশনের অনুষ্ঠান। রাজ-শুভশ্রীর হালিশহরের বাড়ি বিশাল রাজ প্রাসাদের মতো। দেখলেই মন ভরে যাবে। সবটাই খুব সাজানো-গোছানো।

সম্প্রতি বিধানসভা নির্বাচন শেষ হলো। তৃণমূলের হয় ব্যারাকপুর থেকে প্রার্থী হয়েছিলেন রাজ চক্রবর্তী। ওই সময় তিনি ওইখানকার সমস্ত বাড়ির মানুষের দরজায় দরজায় গিয়ে প্রচার করেছেন।

তার সেই পরিশ্রম বিফলে যায়নি। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে রাজ চক্রবর্তী ওই কেন্দ্র থেকে জয়লাভ করেছেন। ভোটের প্রচার চলাকালীন ওই সময় রাজ চক্রবর্তী তার হালিশহরের বাড়িতেই থাকতেন।

এই লকডাউন এর মধ্যে তিনি ব্যারাকপুরের মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। পরিচালনা এবং রাজনীতির কাজ একসাথে সামলাচ্ছেন রাজ চক্রবর্তী তার সাথে সামলাচ্ছেন সংসারও। তবে কর্মব্যস্ত জীবনে হাঁপ ধরলে তিনি শুভশ্রী ও ইউভানকে নিয়ে চলে আসেন তাঁর এই হালিশহরের বাড়িতে ছুটি কাটাতে।