Story

বাস ড্রাইভারের ছেলে থেকে আজ ‘কেজিএফ’ এর নায়ক! অভিনেতা যশের ৬কোটির বাংলো আর কোটি টাকার গাড়ি দেখে চোখ কপালে নেটিজেনদের

জনপ্রিয় দক্ষিণী সিনেমা কেজিএফ এর প্রথম পর্ব মুক্তি পাওয়ার পর তা নিমেষে মন জয় করেছিল দর্শকদের। প্রত্যাশিতভাবেই দ্বিতীয় পর্ব নিয়ে দারুণ উচ্ছ্বসিত ছিলেন কেজিএফ এর ভক্তরা। তবে এবার সামনে এলো এই সিনেমার মুখ্য অভিনেতা যশের জীবন সংগ্রামের কথা।

বলাই বাহুল্য একজন সাধারন ড্রাইভারের ছেলে থেকে কিভাবে তিনি আজ হয়ে উঠেছেন দক্ষিণের অন্যতম বড় অভিনেতা, তা জানতে পেরে ভারী অবাক হয়েছেন দর্শকরা। জানা গিয়েছে ১৯৮৬ সালে কর্ণাটকের বুভানাহাল্লি গ্রামে জন্ম হয় অভিনেতা যশ এর। তবে সিনেমায় আসার আগে তিনি নবীনকুমার হিসেবে পরিচিত ছিলেন। এরপর নাটক এবং অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। জানা গিয়েছে কেজিএফ এর দুটি পর্বের জন্য মোট ৩৬ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেতা যশ।

এবং এর পরেই ব্যাঙ্গালোরে ৬ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি, যেখানে সপরিবারে থাকেন অভিনেতা। পাশাপাশি জানা গিয়েছে বর্তমানে ৮৫ লাখ টাকার মার্সিডিজ বেঞ্জ ডিএলএস, ৪০ লাখ টাকার পাজেরো স্পোর্ট, ৭০ লাখ টাকার রেঞ্জ রোভার, ৭৮ লাখ টাকার মার্সিডিজ বেঞ্জ জিএলসি গাড়ি রয়েছে তার সংগ্রহে। এই মুহূর্তে তার মোট সম্পত্তির পরিমাণ ৮৬ কোটি টাকা।

Back to top button