একাধিক পুরুষের সঙ্গে প্রেম! অভিনেত্রী নুসরতের বাস্তব জীবন সিনেমার মতোই রঙিন

টলিউড অভিনেত্রী নুসরত জাহান বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম সব জায়গায় আলোচনার কেন্দ্রবিন্দু। তার ব্যক্তিগত সম্পর্ক, মা হতে চলার খবর এবং রাজনৈতিক ক্যারিয়ার সমস্তটাতেই চলছে টানাপোড়েন।

তবে যারা নুসরতকে অনেকদিন ধরে চেনেন তাঁরা সবাই এক বাক্যে বলছেন বিতর্ক আজ নয় বরং বহুদিন ধরেই পিছু ছাড়ছেনা নুসরতের।

২০১২ সালে নুসরতের নাম জড়িয়েছিল কুখ্যাত পার্কস্ট্রিট গণধর্ষণ কাণ্ডের মূল আসামি কাদের খানের সঙ্গে। তিনি তখন টলিউডের উঠতি অভিনেত্রী। জানা গিয়েছিল তিনি ধর্ষণ কাণ্ডের আসামির ‘বিশেষ বন্ধু’ এবং সেই সূত্রে প্রচুর টাকা দিয়ে কাদের খান কে তিনি বিদেশে পালিয়ে যেতে সহায়তা করেছিলেন।

এরপর তিনি যোগদান করেন রাজনীতিতে। বেশ কিছুদিন কোনরকম বিতর্ক ছাড়া চলার পর অবশেষে তুরস্কে গিয়ে বিয়ে করেন শাড়ি ব্যবসায়ী নিখিল জৈনকে। ২০১৯ সালে বিয়ে হলেও সেই বছরই ভাঙ্গন দেখা যায় দুজনের সম্পর্কে। এর পর আলাদা থাকতে শুরু করেন অভিনেত্রী।

বর্তমানে জানা গেছে তিনি ডেট করছেন অভিনেতা যশ দাশগুপ্ত কে। দুজনে একসঙ্গেই নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাটে থাকেন। এরমধ্যে সংবাদ মাধ্যমে ভাইরাল হয় নুসরতের মা হতে চলার খবরটি। তারপরেই নিখিল জৈন জানান তাদের ডিভোর্স না হলেও প্রায় ছয় মাস হলো তারা আলাদা থাকেন, তাই নুসরতের সন্তানের বাবা তিনি নন।

নুসরত পাল্টা বিবৃতি দেন সংবাদমাধ্যমে যে নিখিলের সঙ্গে তার কোনদিন বিয়েই হয়নি, কেবলমাত্র সহবাস করেছেন তিনি। সবমিলিয়ে নুসরতের ডেটিং লাইফ এখন নেটিজেনদের কাছে আলোচনার কেন্দ্রবিন্দু।