Story

সুপারস্টার খুদে তারকা সেই ছোট্ট ‘অরিত্র’ এখন হ্যান্ডসাম যুবক! রইলো তার এখনকার সব ছবি

‘চিরদিনই তুমি যে আমার’, ‘চ্যালেঞ্জ’ সিনেমার সেই ছোট্ট অরিত্রকে মনে আছে তো? হ্যাঁ ঠিক ধরেছেন অরিত্র দত্ত বণিকের কথাই বলছি। অবশ্য সে এখন আর সেই ছোট্টটি নেই। এখন সে অনেকটাই বড় হয়ে গেছে। ছোট থেকেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিল অরিত্র।

২০০৩ সাল থেকে তোর অভিনয় জগতের পথ চলা শুরু হয়েছিল। ছোটপর্দা থেকে বড় পর্দার অনেক তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছেন অরিত্র। কিন্তু হঠাৎই অভিনেতা উধাও হয়ে যান অভিনয় জগৎ থেকে। এখন তিনি কি করেন করেন জানেন এখন আমরা অরিত্র দত্ত বণিকের বর্তমান জীবন সম্পর্কে জানব।

শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে কাজ শুরু করেছিলেন অরিত্র দত্ত বণিক। পরবর্তীকালে জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়ার’-এ বেশ কয়েক বছর সঞ্চালক হিসেবে কাজ করেছিলেন। তিনি ছোট পর্দা বড় পর্দা উভয় জায়গাতেই অনেক বড় বড় অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন।

খুব কম সময়ের মধ্যেই তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ছোট থেকেই ক্যামেরার সামনে তিনি ছিলেন ভীষণভাবে স্বাভাবিক এবং সাবলীল। দেব জিৎ মিঠুন চক্রবর্তী শুভশ্রী গাঙ্গুলী রাহুল প্রিয়াঙ্কা ইত্যাদি অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে তিনি কাজ করেছেন। এছাড়াও আরো অনেকের সাথেই তিনি কাজ করেছেন।

একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি অরিত্র ছিলেন একজন ভালো মেধাবী ছাত্র। ২০১৬ সালে উচ্চমাধ্যমিক পাশ করেন তিনি। এরপর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিদ্যায় স্নাতক হন অরিত্র।

এরপর থেকে এখনো পর্যন্ত তিনি অভিনয় করেননি। স্নাতক হওয়ার পর অভিনেতা ইন্ডাস্ট্রিতে ভিডিও এডিটিং এবং কালার গ্রেডিং এর কাজ করছেন। তবে জানা গেছে হয়তো ভবিষ্যতে খুব শিগগিরই আমরা অরিত্র দত্ত বণিককে আবার পর্দায় দেখতে পাবো।

Back to top button