Story

শাড়িতে সোনা হীরে মুক্তোর কাজ করা থাকে, ৪০ লাখের নিচে কোন শাড়িই পড়ে না ভারতের সবথেকে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি

ভারতবর্ষে ধনী ব্যক্তিদের মধ্যে প্রথম হলেন মুকেশ আম্বানি। আর গোটা এশিয়া মহাদেশের প্রথম ১০ জনের মধ্যে রয়েছে মুকেশ আম্বানির নাম। মুকেশ আম্বানি হলো আমাদের ভারতবর্ষের সবথেকে বড় ধনী ব্যবসায়ী। রিলায়েন্স কোম্পানির কর্ণধার মুকেশ আম্বানির বর্তমানে ৯৬৫০ কোটি টাকার মালিক। মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি ও তার ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন। আইপিএল জনপ্রিয় টিম মুম্বাই ইন্ডিয়ান্স টিমের মালিক, ‘রিলায়েন্স ফাউন্ডেশন’, ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা এবং পাশাপাশি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের বর্তমান পরিচালক নিতা আম্বানি।

তাদের পরিবারের প্রত্যেকেই নামিদামি কোম্পানির জিনিস ব্যবহার করেন। বিশেষ করে নীতা আম্বানি দামি প্রসাধনী দ্রব্য থেকে শুরু করে জুতো, শাড়ি সবকিছুই ব্র্যান্ডেড পড়তে ভালোবাসেন। এছাড়াও তার শাড়ি এবং ব্যাগের কালেকশন চোখ ধাঁধানোর মতন। মোটকথা পা থেকে মাথা অব্দি তিনি পুরোটাই নিজেকে দামি জিনিসই মুড়ে রাখেন। এছাড়াও নিতা আম্বানীর গয়নার শখ রয়েছে। তার বিয়েতে পাওয়া গয়না থেকে শুরু করে সোনা, হিরে কিছুরই গয়না রয়েছে। কোন অনুষ্ঠান ছাড়াই বাড়িতেই সেজেগুজে থাকতে ভালোবাসেন তিনি।

নীতা আম্বানি আবার ডিজাইনের শাড়ি ছাড়া একদমই পড়ে না। তার ডিজাইনার শাড়ির মধ্যে অন্যতম হল ‘চেন্নাই সিল্ক’-এর ডিরেক্টর শিবলিঙ্গম এর ডিজাইন করা একটি শাড়ি। যাতে ভগবান শ্রীকৃষ্ণের একটি প্রতিকৃতি এমব্রয়ডারি কাজ করা রয়েছে। এছাড়াও এই শাড়িতে বসানো রয়েছে হীরে ও মুক্তো। ব্যবহার করা হয়েছে সোনার সুতো। এই শাড়ির মোট দাম চল্লিশ লাখ টাকা। এছাড়াও তার প্রসাধনী দ্রব্যের মধ্যে মেকাপের জিনিস তার খুব শখের। সারাক্ষণই সেজেগুজে থাকতে ভালোবাসেন নীতা আম্বানি। তার চোখের কাজল থেকে শুরু করে ঠোঁটে লিপস্টিক সবই দামি দামি ব্রান্ডের সবকিছুর দামি প্রায় লাখে।

Back to top button