Story

রিয়েল লাইফের প্রেম কাহিনী নিয়ে মুখ খুললেন মিঠাই ধারাবাহিকের নিপা, ক্লাস টেন থেকেই শুরু! এই ইন্ডাস্ট্রিরই একজন মানুষের সঙ্গে সম্পর্ক রয়েছে সকলের প্রিয় ঐন্দ্রিলা সাহার

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’। ধারাবাহিকে প্রথম দিন থেকেই মিঠাইয়ের দুষ্টু মিষ্টি অভিনয় দর্শকের মন জয় করেছে। এরপর মিঠাই এবং সিদ্ধার্থের জুটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

একান্নবর্তী পরিবারের এই গল্প সকলেরই বেশ পছন্দের। কয়েক সপ্তাহ ধরে মিঠাই কে টক্কর দেওয়ার মত ধারাবাহিক এখনো আসেনি টেলিভিশনের পর্দায়। প্রথমদিন থেকেই প্রায় টিআরপি লিস্টে প্রথমে থাকছে মিঠাই।

মিঠাই এবং সিদ্ধার্থের পাশাপাশি ধারাবাহিকে বাকি চরিত্রগুলো দর্শকের মন কেড়েছে বিশেষ করে শ্রীতমা এবং শ্রীনীপা র চরিত্র দর্শকের বেশ পছন্দের। ধারাবাহিকে নিপার সঙ্গে তার দিদি নন্দার দেওর রাতুলের বিয়ে স্থির হয় তবে নিপা ভুল ট্র্যাপে পড়ে বিউটি পার্লার থেকে বিয়ের দিন পালিয়ে যায়, যার ফলে নিপা এবং রাতুলের বিয়ে ভেঙে যায় এবং ওই লগ্নেই মোদক পরিবারের আরেক মেয়ে শ্রীতমার সঙ্গে রাতুলের বিয়ে হয়।

তবে বর্তমানে ধারাবাহিকে নিপা সিদ্ধার্থের পুলিশ অফিসার বন্ধু রুদ্র প্রেমে হাবুডুবু খাচ্ছে। এ তো গেল ধারাবাহিকের কথা। তবে রিয়েল লাইফে নিপা কার সঙ্গে প্রেম করছেন তা কি আপনারা জানেন? আসুন জেনে নেওয়া যাক সকলের প্রিয় মিঠাই ধারাবাহিকের নিপা অর্থাৎ সকলের প্রিয় ঐন্দ্রিলা বাস্তব জীবনে কার সঙ্গে সম্পর্ক রয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের প্রেমকাহিনী নিয়ে মুখ খুলতে শোনা গেল অভিনেত্রীকে ঐন্দ্রিলাকে। জানিয়েছেন ক্লাস টেন থেকেই তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন, তবে প্রথম দিকে সে সম্পর্ক প্রেমের ছিল না দাদা বলেই সম্বোধন করতেন প্রেমিককে। তবে সেই সম্পর্ক ধীরে ধীরে কখন প্রেমে পরিণত হয়ে গিয়েছে তা তিনি নিজেও বোঝেননি।

দেবীপক্ষ নামের একটি ধারাবাহিকে যখন ঐন্দ্রিলা অভিনয় করছিলেন তখনই এই সম্পর্কের সূত্রপাত। মা ঐন্দ্রিলার সবথেকে প্রিয় বন্ধু বলা যায় মাকে তিনি তার মনের সমস্ত কথাই শেয়ার করেন। প্রেমিকের কথা তিনি তার মাকে প্রথম জানিয়েছিলেন। মায়ের থেকে এমন কোন কথা তিনি আড়াল করে না। ঐন্দ্রিলার প্রেমিক এই ইন্ড্রাস্ট্রি পেশার সঙ্গেই যুক্ত, তবে সে ক্যামেরার সামনে নয় ক্যামেরার পেছনে কাজ করেন।

Back to top button