মডেল দের সাথে মাখোমাখো সম্পর্ক নিখিলের! এবার সামনে এলো নিখিলের জীবনের গোপন কাহিনী, ধোয়া তুলসি পাতা নন তিনি

টলিউড জগতে বলিউডের মতো অতটা গসিপের সমাহার হয়তো দেখা যায় না। তবে তাই বলে কি টালিগঞ্জ একেবারেই শুদ্ধ? মোটেও না, এখানেও কা’স্টিং কা’উ’চ চলে, মুচ’মুচে স’ম্প’র্কের নানা কাহিনী এদিক-ওদিক ছড়িয়ে পড়ে লাগাতার।

এখন টলিপাড়া সরগরম নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তকে নিয়ে। এদের রাজনৈতিক পরিচয় নয়, যশ এবং নুসরাতের বি’বা’হ ব’হি’র্ভূ’ত প্রেম নিয়েই চলছে লাগাতার কাটাছেঁড়া। তবে বর্তমানে নুসরাতের সন্তান সম্ভবা হওয়ার খবরে চলছে তুমুল বিতর্ক।

কারণ নুসরাতের স্বামী নিখিল জৈন বলে দিয়েছেন যে এই সন্তান তার নয়। তাহলে কি নুসরাতের গ’র্ভে থাকা স’ন্তা’নে’র বা’বা যশ দাশগুপ্ত? নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন।

তবে যশ এবং নুসরাত এখনো পর্যন্ত এই নিয়ে কোনো মন্তব্য করছেন না কিন্তু সোশ্যাল মিডিয়ায় তারা পুরোপুরি অ্যাক্টিভ। তাই জল্পনা বাড়ছে। আবার জানা গিয়েছে বেশ কয়েক মাস আগেই নুসরাতকে বিবাহ’বিচ্ছে’দের জন্য দেও’য়ানি বিধিতে নোটিশ পাঠিয়ে ছিলেন নিখিল জৈন।

এর মধ্যেই নিখিল জৈন ইমোশনালভাবে বিভিন্ন মন্তব্য করে গোটা ঘটনাটিকে একটি অন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন। তিনি নুসরাতের ভাল চান বলে দিয়েছেন।

কিভাবে তিনি পরিবারের বিরুদ্ধে গিয়ে নুসরাতকে বিয়ে করেছিলেন, নুসরাতের পলিটিকাল কেরিয়ারে তার অবদান কতটা, কীভাবে তার ব্যবসার মুখ হয়ে উঠেছিলেন নুসরাত, এসব কিছু নিয়ে চর্চা চলছে সোশ্যাল মিডিয়ার পাতায় এবং চলছে নুসরাত এবং যশের মু’ন্ডু’পা’ত।

কিন্তু এবার নিখিল জৈনের সম্পর্কে এমন কিছু গো’প’ন তথ্য উঠে এসেছে যা মাথা ঘুরিয়ে দিচ্ছে মানুষের। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নুসরাতের সঙ্গে মিলে নিজের ব্র্যান্ড ‘Youve’ লঞ্চ করেছিলেন নিখিল।

সেই ব্র্যান্ড লঞ্চের দিন তুলনামূলক জুনিয়র এক টলি নায়িকার সঙ্গে পরিচয় হয়েছিল নিখিলের। ওই নায়িকা সেদিন র‍্যাম্পে হেঁটেওছিলেন। সেখান থেকেই নাকি তাদের ভালোলাগার সূত্রপাত হয় এবং একে অপরকে ডে’ট করতে শুরু করেন তারা।

সেই নায়িকা তখন এক বন্ধুর সঙ্গে সম্পর্কে ছিলেন তবে সরস্বতী পুজোর পর সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর লালবাজার ওয়েবসিরিজ মুক্তির পর সেই নায়িকার জনপ্রিয়তা অনেকটাই বাড়ে। এই নায়িকাকে নিয়েই নাকি কিছু’দিন আগে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন নিখিল! এসব জনসমক্ষে আসার পরেই নেটিজেনরা বলছেন নিখিল ও ধোয়া তুলসীপাতা নয়।

আরেক নায়িকা ত্রিধা চৌধুরীর সঙ্গেও বেশ মাখোমাখো সম্পর্ক নিখিল জৈনের। ত্রিধার সব ছবিতে নিখিল কমেন্ট করেন। এই দু’জনের বন্ডিংও বেশ ভালো।

এছাড়া টলিউডের আরও এক নায়িকার সঙ্গেও নাকি নিখিল ডে’ট করছেন। এমনকি সেই নায়িকার সঙ্গে নিখিলকে বেশকিছু রিসর্টেও দেখা দিয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে।