Story

মৃত্যুর পর কেটে গেছে ২২ বছর, আজও ক্যাপ্টেন বিক্রম বাত্রার স্মৃতি আঁকড়ে অবিবাহিত রয়েছেন প্রেমিকা ডিম্পল! বিক্রম-ডিম্পলের প্রেমকাহিনীতে হতবাক সোশ্যাল মিডিয়া

সম্প্রতি বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা এবং অভিনেত্রী কিয়ারা আডভানি অভিনীত শেরশাহ সিনেমার মাধ্যমে নেটিজেনরা জানতে পেরেছেন কার্গিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের গল্প। সেখানে একটি বড় অংশ জুড়ে ছিলেন বিক্রমের প্রেমিকা ডিম্পল যে চরিত্রে অভিনয় করেছিলেন খোদ কিয়ারা।

বাস্তব জীবনে বিক্রম এবং ডিম্পলের প্রেম কাহিনী শুনে হতবাক নেট দুনিয়া। জানা যায় ইউনিভার্সিটিতে প্রথম পরিচয় হয়েছিল বিক্রম এবং ডিম্পলের। বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক তৈরী হতে বেশি সময় লাগেনি তাদের। এর পর ঠিক হয়ে গিয়েছিল তাদের বিয়ের তারিখও। কিন্তু তার আগেই কার্গিল যুদ্ধে শহীদ হন বিক্রম।

কিন্তু সকলকে অবাক করে দিয়ে এরপর চিরকুমারী থাকার সিদ্ধান্ত নেন তার প্রেমিকা ডিম্পল। পরিবারের শত অনুরোধেও তাকে তার সিদ্ধান্ত থেকে সরানো যায় নি।

সম্প্রতি ডিম্পল চিমাকে নিয়ে এক বেসরকারি মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খুলেছেন বিক্রম বাত্রার বাবা-মা, গিরিধারী লাল বাত্রা এবং কমল কান্তা বাত্রা। তারা জানিয়েছেন তাদের সন্তানের মৃত্যুর পর একাধিকবার তারা ডিম্পলকে অনুরোধ করেছিলেন বিয়ে করে সংসার তৈরি করতে। তবে সেই অনুরোধে রাজি হননি টিনু। বরং সারা জীবন বিক্রমের স্মৃতি আঁকড়ে ধরে বাঁচার সিদ্ধান্ত নিয়েছেন ডিম্পল।

পাশাপাশি সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যম থেকেও নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন ডিম্পল। যে কারণেই সিনেমার প্রিমিয়ার থেকে শুরু করে কোনো ইন্টারভিউয়ে তাকে দেখতে পাওয়া যায়নি। বলাই বাহুল্য ডিম্পল চিমার ভালোবাসার নমুনায় মুগ্ধ নেট দুনিয়া।

Back to top button