নেহা কক্করের ভয়ঙ্কর বাজে গলার গান শুনে নিজের গালে চড় মারেন অসন্তুষ্ট অনু মালিক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের সেরা গায়িকাদের মধ্যে একজন হলেন নেহা কাক্কার। বলিউডের নেহা কাক্কার হয়ে ওঠার পেছনে আছে অনেক কঠিন পরিশ্রম।

অনেক ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে গায়িকাকে। কিন্তু বর্তমানে তাঁর গানে মুগ্ধ সকলেই। সম্প্রতি গায়িকা নেহা কাক্কার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রোহানপ্রীত সিং-এর সাথে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এই দম্পতি একসাথে নিজেদের ছবি পোস্ট করতে থাকেন।

সব কিছুর পিছনেই একটা না বলা গল্প থাকে। বলিউডের নেহা কাক্কার হয়ে ওঠার পেছনেও একটা গল্প আছে। ইন্ডিয়ান আইডলে যোগদান করার জন্য বিভিন্ন জায়গা থেকে মানুষ আছেন।

প্রত্যেককেই লড়াই করে নিজের জায়গাটা বানিয়ে নিতে হয় সবার মধ্যে। এক্ষেত্রে নেহা কাক্কারকেও লড়াই করেই তার জায়গাটা বানিয়ে নিতে হয়েছিল। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে নেহা কাক্কার ইন্ডিয়ান আইডলের অডিশনে গান গাইছেন।

‘এসা লাগতা হ্যা’ এই গানটি পরিবেশন করেছিলেন নেহা কাক্কর ইন্ডিয়ান আইডলের অডিশনে। বিচারকের আসনে ছিলেন অনু মালিক, সনু নীগম, ফারহা খান। অডিশনে নেহা কাক্কর যখন গান গাইছিলেন তখন তাকে থামিয়ে অনু মালিক নিজের গালে চড় মারেন।

ইন্ডিয়ান আইডলের বাকি দুই বিচারক অর্থাৎ সনু নীগম ও ফারহা খানের এক্সপ্রেশন দেখে বোঝা গেল তাদেরও খুব একটা পছন্দ হয়নি নেহা কাক্কারের গানটি। এরপর থেকেই শুরু হয় গায়িকা হয়ে ওঠার লড়াই শুরু হয় নেহা কাক্কার হয়ে ওঠার লড়াই। লড়াইয়ের পথ খুব একটা সোজা ছিল না।

আজ নেহা কাক্কর ভারতবর্ষের একজন অন্যতম সফল গায়িকা। বর্তমানে তার গানে নেচে ওঠেন সকলেই। তার কণ্ঠে ইমোশনাল গান শুনতেও পছন্দ করেন শ্রোতারা।

তার গাওয়া প্রতিটা গানই এখন ভাইরাল হয়ে যায় নিমেষে। বলিউডের অনেক বড় বড় আইকনদের সঙ্গে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন নেহা কাক্কার। বর্তমানে গাইকা বসে আছেন জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে।