Story

কোটি টাকার গয়না একবার পরে নিলে আর পরেন না! ভারত নয় ফ্রান্স থেকে আসে পানীয় জল! মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়েও আজ তিনি পৃথিবীর একজন ধনী ব্যক্তির স্ত্রী

ভারতের টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম হলো রিলায়েন্স জিও। বিশ্বের দরবারে নাম পৌঁছেছে রিলায়েন্স জিওর। জিওর কর্ণধার মুকেশ আম্বানি পৃথিবীর ধনী ব্যক্তিদের মধ্যে একজন। তাকে ভারতের ধনকুবের বলা হয়। একটি মধ্যবিত্ত গুজরাটি পরিবারের মেয়ের সাথে ১৯৮৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মুকেশ আম্বানি। তিনি আর কেউ নন তিনি নিতা আম্বানি। তবে মুকেশ আম্বানির স্ত্রীয়ের বিলাসবহুল জীবন যাত্রার কথা শুনলে রীতিমতো চোখ কপালে উঠবে সাধারণের।

নিতা আম্বানি এক শাড়ি দুবার পড়েন না। তার সংগ্রহে রয়েছে কোটি কোটি টাকার শাড়ি। শোনা যায় তিনি নিজের ছেলের বিয়েতে যে শাড়িটি পরেছিলেন তার দাম ৪০ লাখ টাকা। শাড়ির পাশাপাশি গয়নার সম্ভারও তার কিছু কম নেই। গয়নার ক্ষেত্রেও তিনি এক গয়না দুবার পড়েন না। উল্লেখ্য তিনি যে সমস্ত গয়নাগুলি পড়েন তার দাম শুনলে চোখ কপালে উঠবে আমজনতার।

এবার আসা যাক পানীয় জলের কথায়। জানা গেছে, নিতা আম্বানি যে পানীয় জল খান তা আসে সুদূর ফ্রান্স থেকে। স্বর্ণভস্ম মেশানো থাকে সেই পানীয় জলে। ৪৪ লক্ষ্য টাকা দিয়ে ৭৫০ মিলিলিটার জল কেনা হয়। ভারতীয় ডলারে এর দাম প্রায় ৬০ হাজার ডলার।

এমনকি তিনি যে কাপে চা খান সেটিও পুরোপুরি সোনার। তিনি একবার জানিয়েছিলেন সোনার কাপে চা খেলে নাকি শরীর, স্বাস্থ্য, ত্বক ভালো থাকে। এমনকি তিনি যে চা খান তার চা পাতাও আসে বিদেশ থেকে, যার দাম অনেক, যা শুনলে হকচকিয়ে যেতে পারেন সাধারণেরা। সম্ভবত তিনি পৃথিবীর সবথেকে দামি ফোন ব্যবহার করেন। বলাই বাহুল্য রাজ রানীর মত বিরাজ করেন নিতা আম্বানি। আম্বানি প্যালেসও কোন রাজপ্রাসাদের থেকে কম কিছু নয়।

Back to top button