Story

মিঠুন চক্রবর্তীর বাড়িতে ৭৬ টি কুকুর থাকার জন্য আছে আলাদা বড়ো AC রুম! কুকুর দিয়েই অর্ধেক ভর্তি বাড়ি মিঠুন চক্রবর্তীর

কুকুর একটি পরোপকারী এবং প্রভুভক্ত প্রাণী। একজন মানুষকে বিশ্বাস করে আপনি থাকতে পারেন কিন্তু একজন কুকুরকে বিশ্বাস করে আপনি কখনই ঠকবেন না। তবে বর্তমানে এমন অনেকেই আছেন যারা পোষ্য হিসাবে বাড়িতে কুকুর রাখেন।

বাড়িতে যদি একটি অথবা তার অধিক কুকুর থাকে তাহলে ওই বাড়িটি অন্যান্য অনেক বাড়ির থেকে নিরাপদ থাকে। বাড়িতে যাবি কুকুর থাকে তাহলে বাইরের অচেনা অজানা বাজে লোক ঢুকতে সাহস করে না সেভাবে। তেমনই অভিনেতা তার বাড়িকে নিরাপদ রাখার জন্য অনেক কুকুর একসাথে প্রতিপালন করেন। জানেন তিনি কে? না জানলে জেনে নেওয়া যাক সেই অভিনেতার নাম।

মিঠুন চক্রবর্তীকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। একসময় তিনি বলিউড থেকে টলিউড দুই ইন্ডাস্ট্রিই কাঁপিয়েছেন একসাথে। ইনিই বলিউডের ডিস্কো ডান্সার আর ইনিই টলিউডের ফাটাকেষ্ট। মিঠুন চক্রবর্তীর এনার্জি নিয়ে কোনো কথা হবে না জাস্ট।

অনেক কষ্ট করে কলকাতার এই ছেলে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। নিজেকে নিয়ে গেছেন জনপ্রিয়তার শিখরে। বর্তমানে অভিনেতার বয়স ৭০ বছর। এই অভিনেতা প্রচন্ড পরিমানে কুকুর প্রেমী। তিনিই তার বাড়িতে রাখেন অসংখ্য কুকুর। তাদের জন্য আবার এসি ঘরেরও বন্দ্যোবস্ত রয়েছে।

অভিনেতা মিঠুন চক্রবর্তীর মুম্বাইয়ের বাড়িতে মোট ৩৮ টি কুকুর রয়েছে। দিনের বেলায় কুকুরগুলিকে বেঁধে রাখা হয় এবং রাতের বেলায় খুলে দেওয়া হয় এবং তারা গোটা রাত সারা বাড়িতে খোলা ঘুরে বেড়ায়। এই কারণেই গোটা মুম্বাইতে সব থেকে নিরাপদ বাড়ি অভিনেতা মিঠুন চক্রবর্তী এমনটাই মনে করা হয়। অভিনেতা একটি এনজিও ডগ কেয়ার সেন্টার ক্যানেল ক্লাব অফ ইন্ডিয়ার সঙ্গে যুক্তও আছেন।

এছাড়াও তার উটির বাড়িতে রয়েছে ৭৬ টি কুকুর রয়েছে। আমরা সচরাচর কাউকে নিজের বাড়িতে এতগুলো পোষ্য একসাথে পালন করতে দেখিনা। তবে মিঠুন চক্রবর্তীর এমন ইচ্ছা দেখে বোঝাই যাচ্ছে তিনি কুকুর ভীষণ ভালোবাসেন। তিনি তার কুকুরদের জন্য বাড়িতে আলাদা এসি রুমেরও ব্যবস্থা রেখেছেন। কুকুর ছাড়াও অভিনেতার বাড়িতে অনেক ধরনের পাখিও আছে।

Back to top button