Story

‘মাত্র দুটো ডায়লগ বলে ৫০০০০ টাকা নেন তিনি’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে এবার প্রকাশ্যে ফাঁস হলো ‘ফুলঝুরি’ মানালি দের গোপন তথ্য

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালি দে। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দায় দাপিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকনা’তে মুখ্য ভূমিকায় এই মুহূর্তে অভিনয় করছেন অভিনেত্রী। ইতিমধ্যেই টিআরপি তালিকায় বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে দেখা গিয়েছে তার অভিনীত এই ধারাবাহিকটিকে।

তবে এবার ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এসে এক গোপন তথ্য ফাঁস করতে দেখা গেল অভিনেত্রী মানালি দের অত্যন্ত কাছের বন্ধু গায়িকা ইমন চক্রবর্তীকে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতের মানালি এবং ইমনের বন্ধুত্বের কথা এই মুহূর্তে কারোরই অজানা নেই। তাই ‘দিদি নাম্বার ওয়ান’ এর মধ্যে তাদের রসায়ন দারুন উপভোগ করেছেন অনুগামীরা। তবে এরপর প্রকাশ্যে গায়িকা ইমন চক্রবর্তী জানিয়েছেন তিনি বহুদিন ধরেই অভিনেত্রীর মানালিদের একজন বড় অনুগামী এবং একসময় তাদের পাড়ায় অনুষ্ঠান করতে এসেছিলেন অভিনেত্রী।

তবে মাত্র দুটো ডায়লগ বলেই ৫০ হাজার টাকা নিয়ে তিনি চলে গিয়েছিলেন বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য তার কথা শুনে এদিন হাসিতে ফেটে পড়তে দেখা গিয়েছে উপস্থিত সকলকে। পাশাপাশি অনুগামীরা জানিয়েছেন তারা দারুন উপভোগ করেছেন ইমন এবং মানালির বন্ধুত্ব।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button