Story

সুখের জন্য কোটিপতি স্বামীকে ছেড়ে প্রেম করেছিলেন যুবক অর্জুন কে! ভাঙছে অর্জুন-মালাইকার সম্পর্ক! তিক্ততা বেড়েছে তাদের প্রেমে

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে একে অপরের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। দীর্ঘদিন একে অপরের সাথে প্রেমের সম্পর্কে জড়িত রয়েছেন তারা। তবে সম্প্রতি বেশ কিছুদিন ধরে তাদের আর একসাথে দেখা যাচ্ছে না। বি-টাউনের এই লাভ বার্ডস একেবারেই বন্ধ করে দিয়েছেন দেখা করা। তাদের বাড়ি কাছাকাছি হলেও, একে অপরের বাড়িতে যেতেও দেখা যাচ্ছে না তাদের। সম্প্রতি কাপুর পরিবারের অনুষ্ঠানেও নাকি দেখা যায়নি তাকে। আর এই সমস্ত সূত্র ধরেই চারিদিকে রটেছে সম্ভবত অর্জুন কাপুরের সাথে মালাইকা আরোরার সম্পর্কে ভাঙন ধরতে চলেছে।

তবে কয়েকদিন আগেই জানা গিয়েছিল দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হয়েছিলেন অর্জুন কাপুর। আর সেই কারণেই সম্ভবত একে অপরের সাথে দেখা করছেন না তারা। অন্যদিকে করোনা আবহের কথা মাথায় রেখেই কাজ ছড়া বিশেষ বাইরে বেরোতে দেখা যাচ্ছেনা অভিনেত্রীকেও। খুব সম্ভবত একে অপরের সাথে ফোনেই যোগাযোগ রেখেছেন তারা। তবে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার কথা যে পুরোটাই গুজব তা স্পষ্ট হয়েছে। দূরত্ব তাদের সম্পর্কে কোনো দাগ ফেলতে পারেনি। চারিদিকের পরিস্থিতির কথা ভেবেই তারা ঘনঘন দেখা করা বন্ধ করেছে বলেই দাবি তাদের অনুরাগীদের। এমন গুজব মিডিয়াতে ছড়ানোর পর থেকেই বেশ মনোক্ষুন্ন হয়েছিলেন এই তারকা জুটির ভক্তদের একাংশ।

তবে একবার এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর জানিয়েছিলেন, তিনি এবং মালাইকা দুজনেই সোশ্যাল মিডিয়াতে তাদের নিয়ে হওয়া ট্রোলগুলোর মধ্যে ৯০ শতাংশকে পাত্তা দেন না। কারণ সেগুলো ভুয়া এবং গুজব রটায় বলেই দাবি করেছিলেন অভিনেতা। তার কথায় যারা এই সমস্ত করে তারাই সুযোগ পেলে তার সাথে এসে সেলফি তুলবে। অতএব এই সমস্ত বিষয়ে বিশেষ মাথা ঘামান না তারা। তিনি এও বলেছিলেন, বয়স দেখে সম্পর্কের বিচার করাটা তার কাছে বোকামির সমান। কারণ বয়স নিয়ে তাদের বারবার কথা শুনতে হয়েছে। মালাইকা আরোরার থেকে অর্জুন কাপুর ১০ বছরের ছোট। তবে তিনি এও জানিয়ে দিয়েছিলেন, তার ব্যক্তিগত জীবন তিনি কিভাবে কাটাবেন? তা সম্পূর্ণ তার ব্যক্তিগত ব্যাপার। তার মতে, তিনি যতদিন তার কাজের মাধ্যমে আলোচনায় থাকবেন ততদিন অন্যকিছু বিশেষ পাত্তা পাবেনা।

Back to top button