Story

একসময় বড় মেয়ে পূজা ভাটের সঙ্গে সম্পর্ক গড়তে চেয়েছিলেন মহেশ ভাট, বর্তমানে আলিয়াকে বিয়ে দিতে চান না তিনি, বাথরুমে আটকে রাখার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে আলিয়াকে!

বলিউড ইন্ডাস্ট্রিতে অন্যতম একটি জনপ্রিয় নাম হল মহেশ ভাট। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে মিডিয়ার লাইমলাইটে এসেছেন এই পরিচালক। চর্চার ক্ষেত্রে বরাবরই মহেশ ভাটের নাম প্রথম সারিতে রয়েছে। মহেশ ভাটের দুই মেয়ে বড় মেয়ে পূজা ভাট এবং ছোট মেয়ে আলিয়া ভাট। তার দুই মেয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত। আলিয়া ভাটের অভিনয়দক্ষতার সঙ্গে আমরা এর আগে পরিচিত হয়েছি।

বর্তমানে আলিয়া ভাট এবং রণবীর কাপুর এর সম্পর্ক খবরের শিরোনামে রয়েছে, সম্প্রতি কিছুদিনের মধ্যেই কাপুর পরিবারের পুত্রবধূ হতে চলেছেন আলিয়া। তবে বাবা মহেশ ভাট একদমই চাননা আলিয়া ভাট বিয়ে করে তার থেকে দূরে চলে যাক। মহেশ ভাট বরাবরই তার দুই মেয়ের ব্যাপারে ভীষণ ইতিবাচক। যার জন্য দুই মেয়েকে একদমই নিজের কাছ থেকে আলাদা করতে রাজি নন তিনি।

এক সাক্ষাৎকারে আলিয়া ভাট নিজে জানান তার বাবা কখনোই চান না তার বিয়ে হোক, তাকে হুমকিও দিয়েছে এই নিয়ে বহুবার। যখনই তার বিয়ের প্রসঙ্গ উঠেছে তখনই তার বাবা তাকে বাথরুমে আটকে রাখার হুমকি পর্যন্ত দিয়েছেন। আলিয়া জানান “আমাদের মধ্যে যতবারই বিয়ের আলোচনা এসেছে ততবারই বাবা আমাকে বলেছেন আমি তোমাকে বাথরুমে আটকে রেখে দেবো কিন্তু তবু কোনদিনও তোমার বিয়ে হতে দেব না”।

মহেশ ভাট বিভিন্ন সময়ে চর্চার তালিকা এসেছেন। একবার তার বড় মেয়ে পূজা ভাটের সঙ্গে একটি চুম্বন দৃশ্য নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল ইন্ডাস্ট্রিতে। একটি ম্যাগাজিনের কভার পেজে তার মেয়ে পূজা ভাটের সঙ্গে তাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় এবং সেই ছবি ঘিরে তৈরি হয় তুমুল বিতর্ক।

কিন্তু মহেশ ভাট পরে দাবি করেন ওই ছবিটি নকল। কিন্তু সমাজ এত সহজে তা মেনে নেবে না। মহেশ ভাট কে বিভিন্নভাবে ট্রোল করা হয় সেই সময়, তাকে সমাজ নষ্ট করার অভিযোগ দেওয়া হয়। বিতর্ক বাড়াবাড়ি পর্যায়ে যাওয়ার পরে তিনি একটি সাক্ষাৎকারে নিজে দাবি করেন যে সেই ছবিটি ভুয়া কিন্তু তাও বিতর্ক কমেনি কারণ তিনি অন্য একটি সাক্ষাৎকারে এক সময় বলেছিলেন পূজা ভাট যদি তার মেয়ে না হতো তাহলে তিনি তাকে বিয়ে করতেন। এই ধরনের আলোচনা এবং কথার জেরি তিনি বারবার সমালোচনার মুখপাত্র হয়েছেন।

Back to top button