Story

কুকীর্তির আঁতুরঘর বলিউড! সঞ্জয় দত্তের সাথে অতীতের ভয়ঙ্কর স্মৃতি আজও ভুলতে পারেননি মাধুরী! অবশেষে ফাঁস হলো পুরোনো কেচ্ছা

৯০-এর দশকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মাধুরী দীক্ষিত। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও ছিলেন। তার তাকানো, তার হাসি সবকিছুই মুগ্ধ করে দর্শকদের। বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। তবে বর্তমানে খুব একটা বড়পর্দায় দেখা মেলেনা অভিনেত্রীর। বর্তমানে অভিনেত্রীকে নাচের রিয়্যালিটি শোতে বিচারক আসনে বিচারক হিসেবে দেখা যায়।

তবে অনেকেই হয়তো জানেন না একসময় অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মাধুরী দীক্ষিত। ১৯৯১ সালে ‘সাজান’ ছবির শুটিংয়ের সময় থেকেই একে অপরের সাথে ঘনিষ্ঠ হতে শুরু করেছিলেন বলেই শোনা যায়। একসময় নিজেদের সম্পর্ক নিয়ে মিডিয়ার শিরোনামে উঠে আসেন এই দুই অভিনেতা অভিনেত্রী। এরপরে এক সাক্ষাৎকারে অভিনেতা তার সাথে মাধুরী দীক্ষিতের সম্পর্ককে মান্যতা দিয়েছিলেন। তবে মিডিয়ার সামনে প্রকাশ্যে অভিনেত্রী কখনোই এই সম্পর্কের কথা স্বীকার করে নেননি।

পরবর্তীকালে মুম্বাই হামলায় গ্রেফতার হয়েছিলেন সঞ্জয় দত্ত। শোনা যায় সেই সময় অভিনেতা এমন বিরাট আইনি মামলায় জড়িয়ে পড়ায় নিজেকে সেই সম্পর্ক থেকে সরিয়ে আনেন মাধুরী দীক্ষিত। মুম্বাই হামলায় সঞ্জয় দত্তকে গ্রেপ্তার করার পর একটি ফোন করার অনুমতি দিয়েছিলেন তাকে। আর সেই ফোনটা অভিনেতা মাধুরী দীক্ষিতকে করেছিলেন। তবে সেই ফোন ধরেছিলেন অভিনেত্রীর মা। তিনি ফোন তুলেই বলে দিয়েছিলেন মাধুরীর তার সাথে সম্পর্ক রাখতে চান না। এর পরেই তাদের সম্পর্ক পুরোপুরি ভাবে ভেঙে যায়।

সঞ্জয় দত্তের বায়োপিকে মাধুরী দীক্ষিতের একটি ছোট্ট দৃশ্য থাকবে বলে প্রথমের দিকে শোনা গিয়েছিল। সেই দৃশ্য রাখতে অনুমতি দেননি মাধুরী দীক্ষিত। কারণ তিনি চাননি তার বর্তমান জীবনে অতীতের ছায়া পড়ুক। বর্তমানে মাধুরী দীক্ষিত তার স্বামী শ্রীরাম নেনের সাথে এবং সঞ্জয় দত্ত তার স্ত্রী মান্যতা দত্তের সাথে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন।

Back to top button