‘সে-ক্স না করলে মিলবে না কাজ’, টলিউডে নায়কদের যৌ’ন হেনস্থা নিয়ে মুখ খুললেন অভিনেতা তথাগত মুখোপাধ্যায়

গতবছর বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ বা নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন অনেকে। তারা বলেছিলেন প্রতিভার জোরে নয় বরং চেনাশোনা থাকলে বলিউডে কাজ পাওয়া অনেক সুবিধা।

সেই একই বিষয় নিয়ে টলিউডে সরব হয়েছিলেন অনেক অভিনেতা-অভিনেত্রী। বলিউডের থেকে টলিউড যে কোনো অংশে আলাদা নয় তা বোঝাতে মুখ খুলে ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্তের মত বড় বড় অভিনেতা অভিনেত্রীকে সরাসরি কাঠগড়ায় তুলেছিলেন শ্রীলেখা।

এবার শ্রীলেখার পাশে দাঁড়িয়ে মুখ খুললেন অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। জানালেন টলিউডে কাজ পেতে গেলে শুধু মেয়েদের নয়, সমানভাবে ছেলেদের ও হেনস্থা হতে হয়। অনেক প্রডিউসারই কাজ দেওয়ার নাম করে ডেকে অশ্লীল প্রস্তাব দিয়েছেন বলে, এদিন অভিযোগ করেন তথাগত।

শ্রীলেখার পাশে দাঁড়িয়ে তিনি বলেন শ্রীলেখা অত্যন্ত সাহসী। তাই এভাবে সবার সামনে মুখ খুলতে পারছেন। পাশাপাশি শ্রীলেখাকে অনুরোধ করেন কখনো অন্যায় দেখে চুপ না করার জন্য। কারন তাতে বাকি শ্রীলেখারা এগিয়ে আসতে সাহস পাবে না।

তথাগত এদিন নিজের অভিজ্ঞতা শেয়ার করে নেন নেটিজেনদের সঙ্গে। জানান তিনি এবং তার স্ত্রী দেবলীনাকে এক প্রডিউসার কাজ দেওয়ার নাম করে ডেকে জিজ্ঞেস করেছিলেন অভিনয় ছাড়া আর কি কি তারা করতে পারবেন।

প্রসঙ্গত টলিউডের এই ধরনের ঘটনা সোশ্যাল মিডিয়ায় সবার সামনে আসতেই শোরগোল পড়ে যায়। সকলেই এখন জানতে চাইছেন কারা সেই প্রডিউসার যারা অভিনেতা-অভিনেত্রীদের এভাবে হেনস্থা করেন।