Storyটলিউড

লকডাউনে সুখবর দিয়েছেন এক ঝাঁক টলি অভিনেত্রী, তবে কার সন্তান বেশি জনপ্রিয়?

গতবছর লকডাউন এরপর থেকেই বলিউড এবং টলিউড দুই ইন্ডাস্ট্রি জুড়ে শোনা যাচ্ছে খুশির খবর। একে একে সব সেলিব্রিটি মা হয়ে উঠছেন। বলিউডে ইতিমধ্যেই মা হয়েছেন করিনা কাপুর, দিয়া মির্জা, অনুষ্কা শর্মা প্রভৃতি তারকারা। এছাড়াও ইতিমধ্যেই বেবি পাম্প এর ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন নেহা ধূপিয়া।

বলিউডের পাশাপাশি এক ঝাঁক টলিউড তারকারাও দিয়েছেন সুখবর। অপেক্ষার অবসান কাটিয়ে ২০২০ সালের ১২ই সেপ্টেম্বর মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে অভিনেত্রীর শুভ বিবাহ সম্পন্ন হয়। জন্মের পর থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে রাজ-শুভশ্রীর ছেলে। ভালোবেসে অভিনেতা এবং অভিনেত্রী ছেলের নাম দিয়েছেন ইউভান।

ছেলের প্রত্যেকটি দুষ্টু মিষ্টি মুহূর্তের ছবি রাজ-শুভশ্রী ভাগ করে নিয়েছেন সামাজিক মাধ্যমে। ছেলের প্রথম বসতে শেখা, হামাগুড়ি দেওয়া, দাঁড়াতে শেখা, প্রথম মা বলে ডাকা, প্রথম বাবা বলে ডাকা, প্রথম কথা বলতে শেখা সবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে। তবে এ নিয়ে সমালোচনাও যদিও কম হয়নি। অনেক নেটিজেনদের মতে শুভশ্রী নিজের ছেলেকে জনপ্রিয় করে তোলার জন্যই এ কাজগুলো করছেন।

তবে অভিনেত্রী শুভশ্রী জানিয়েছেন, আর পাঁচজন বাবা মায়ের মত তিনিও তার ছেলের ছবি সামাজিক মাধ্যমে দিয়ে থাকেন, তাকে জনপ্রিয়তা করে তোলার কোন উদ্দেশ্য তার নেই। এছাড়াও অভিনেত্রীর আরো সংযোজন, “বড় হয়ে ওকে সংবাদমাধ্যমের লাইমলাইট কিংবা মিডিয়ার সামনে তো আসতেই হবে, তাই আমি ও রাজ এখন থেকে ঠিক করেছি ওকে এই সবকিছুর সাথে মানিয়ে নিতে সাহায্য করবো।”

২০২০ তেই কোয়েল মল্লিক এবং নিসপাল সিং এর ঘর আলো করে এসেছে কবির। জন্মের পর থেকে নামকরণ পর্যন্ত মা কোয়েল মল্লিক তাকে ক্যামেরার আড়ালেই রেখেছিলেন। তবে দুর্গাপূজার সময় একটি ছবিতে বাবা নিসপাল সিং এবং মা কোয়েল মল্লিকের সাথে দেখা গিয়েছিল ছোট্ট কবিরকে। এছাড়াও পরিচালক এবং অভিনেত্রী শেয়ার করে নিয়েছেন তাদের ছেলে কিভাবে পুজোতে হাসি মুখে আনন্দের সাথে দিন কাটিয়েছে।

একই সালে পূজা ব্যানার্জি এবং কুনাল ভার্মা কোল আলো করে এসেছে কৃশিব। জন্মের পরেই মা পূজা ব্যানার্জি হসপিটাল-এই তার ছেলের ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নেন। তারপর থেকে পূজা ব্যানার্জির ছেলেও বেশ জনপ্রিয় সামাজিক মাধ্যমে।

বড়পর্দার শুভশ্রী, কোয়েল এবং পূজা ছাড়াও ইতিমধ্যে ছোট পর্দার এক ঝাঁক তারকা মা। মা হয়েছেন ভালোবাসা ডট কম খ্যাত অভিনেত্রী মধুবনী, মিঠাই সিরিয়াল খ্যাত প্রিয়ম। গতকালই রানী রাসমণি সিরিয়াল মা ভবতারিণী মা হতে চলেছেন এই সুখবরটি অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button