Story

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের হার মানাবে দক্ষিণী অভিনেতা রাম চরণের স্ত্রী উপসানা, রইল ছবি

বর্তমান যুগে বর্তমান প্রজন্মের কাছে দক্ষিণী অভিনেতা-অভিনেত্রীরা এখন ভীষণভাবে পরিচিত। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমাই এখন হিন্দিতে ডাবিং হয়। সেখানকার তারকাদের জনপ্রিয়তা এখন সকলের কাছেই। দক্ষিণী তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকা হলেন রামচরণ। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম রামচরণ। তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে আজ অভিনেতাকে নিয়ে নয় জানব তার স্ত্রী উপাসনা কামিনেনিকে নিয়ে।

বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় তারকা জগতের মানুষজন বিনোদন জগত থেকে নন বরং অন্য জগৎ থেকেই বেছে নেন নিজেদের মনের মানুষকে। তাদের মধ্যে রামচরণ অন্যতম। অভিনেতার স্ত্রী রূপে ও গুণে হার মানাতে পারে বড় বড় নায়িকাদেরও। তিনি পেশায় একজন ভারতীয় ইন্টারপ্রেনার। এর পাশাপাশি তিনি যুক্ত রয়েছেন আরো বেশ কিছু কাজের সাথে। তিনি অ্যাপোলো লাইফের ভাইস চেয়ারপারসন এবং বি পজিটিভ ম্যাগাজিনের প্রধান সম্পাদকও। একসাথে তিনি একাধিক দায়িত্ব সামলান। সম্মান কিংবা প্রতিপত্তির দিক দিয়ে দেখলে রামচরনের থেকে কিছু কম যান না উপাসনা।

৩৩ বছর বয়সী উপাসনা জন্মেছেন ১৯৮৯ সালে। লন্ডনের রিজেন্ট ইউনিভার্সিটি থেকে ‘ইন্টারন্যাশনাল বিজনেস মার্কেটিং অ্যান্ড ম্যানেজমেন্ট’এর উপর ডিগ্রি অর্জন করেছেন। তার মা শোবানা কামিনেনিও কনফেডারেশন অফ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট। পাশাপাশি অ্যাপোলো হাসপাতালের এক্সিকিউটিভ ভাইস-চেয়ারপারসনও। অন্যদিকে তার বাবা অনিল কামিনেনি ‘কেইআই’ গ্রুপের প্রতিষ্ঠাতা।

২০১২’তে রামচরনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন উপাসনা। তবে ২০১৬’তে তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে গুঞ্জন উঠেছিল। কিন্তু এক সাক্ষাৎকারে উপাসনা পরিষ্কারভাবে জানিয়ে দেন, তিনি তার স্বামী রামচরনের সাথে ভালো রয়েছেন। তাদের সম্পর্কে কোনরকম সমস্যা নেই। তাদের বিবাহ বিচ্ছেদের কথা শুধুমাত্র গুজব ছাড়া আর কিছুই নয়।

জানা যায়, তিনি দীপক চোপড়ার সাথে মিলে জিও অ্যাপ (JIYO App) চালু করেছেন, যা একজন ব্যক্তির মানসিক চাপ কমাতে সহায়তা করে। উল্লেখ্য, উপাসনা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার কাছের বন্ধু। উপাসনা নিজের অবসরে তার ৫ পোষ্য সারমেয়দের সাথে সময় কাটাতে পছন্দ করেন। ৫ সারমেয় ছাড়াও রামচরণ এবং তার একটি ডেইজি নামক ঘোড়া রয়েছে।

Back to top button