কারা হ্যাট্রিক করলেন টলিউড এ বিয়েতে? অবিশ্বাস, পরকীয়া ও সন্দেহে একাধিকবার বিয়ে ভেঙেছে টলিউডের কোন কোন সেলিব্রিটির

টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের মধ্যে অসীম কৌতূহল। একাধিক বিয়ে, পরকীয়া ও প্রতারণার গল্প শুনতে পাওয়া যায় বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীদের জীবনে। ফলে অনেকক্ষেত্রেই বিয়ে করলেও সংসার স্থায়িত্ব পায় না তাদের।

যেমন টলিউড অভিনেতা সবার প্রিয় বুম্বাদা তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এখনো পর্যন্ত মোট তিনবার বিয়ে করেছেন। তিনি দেবশ্রী রায়, অপর্ণা গুহঠাকুরতা এবং শেষে অর্পিতা পালকে বিয়ে করেন। দেবশ্রী রায়ের সঙ্গে তার বিচ্ছেদ বেশ আলোড়ন তুলেছিল সেই সময়।

অন্যদিকে রয়েছেন সবার প্রিয় দিদি অর্থাৎ রচনা ব্যানার্জি। উড়িয়া সুপারস্টার সিদ্ধার্থ মহাপাত্রকে বিয়ে করেছিলেন তিনি। তবে এক বছরের মাথায় পরকীয়ার অভিযোগে ডিভোর্স হয়ে যায় এই সেলিব্রেটি দম্পতির। তারপর তিনি বিয়ে করেন প্রবাল বসুকে। তবে শোনা গেছে প্রবাল ও রচনা এখন আলাদা থাকেন।

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি স্বামী প্রমিত সেনের সঙ্গে ৬ বছরের বিয়ের সম্পর্কে ডিভোর্স দেন সুপারস্টার জিৎ এর সঙ্গে সম্পর্কে জড়াবেন বলে। শোনা যায় তারা বিয়েও করেছিলেন। তবে জিৎ স্বস্তিকা কেউই তা স্বীকার করেন না প্রকাশ্যে। বর্তমানে পরিচালক সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ ইন করছেন স্বস্তিকা।

এছাড়াও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথা সকলেই জানেন। মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীবের সাথে বিয়ে হয়েছিল তার। কিন্তু গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে রাজীবকে ডিভোর্স দেন শ্রাবন্তী। এরপর মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে মাত্র এক বছরের বিয়ের সম্পর্কে ছিলেন অভিনেত্রী।

তৃতীয় স্বামী পাইলট রোশন সিং এর সঙ্গেও তার বিয়ের সম্পর্ক ডিভোর্সের পথে বলে গুঞ্জন টলিউডের অন্দরে।