Story

ওয়াংখেড়ে স্টেডিয়ামে মারপিট থেকে এয়ারপোর্টে হাতাহাতি! জানুন শাহরুখ খানের পাঁচ বিতর্কিত অধ্যায়

ছেলে আরিয়ানের মাদক কান্ডের বিতর্কের কারণে সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে অনেকেই জানেন না তার ব্যক্তিগত জীবনেও বিতর্ক কিছু কম নয়। ১৯৯২ সালে এক সাংবাদিকের সঙ্গে চরম ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন অভিনেতা শাহরুখ খান। জানা যায় ওই সাংবাদিকের অফিসে রীতিমতো হাজির হয়ে গিয়েছিলেন তিনি। এ ঘটনার কারণে এরপর পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি।

এরপর কেকেআরের ম্যাচ ছিল সিএসকে’র সঙ্গে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে নিরাপত্তা রক্ষীদের সঙ্গে মদ্যপ অবস্থায় হাতাহাতিতে জড়িয়ে ছিলেন তিনি। তবে শাহরুখ দাবি করেছিলেন তার মেয়ে সুহানা খানের সঙ্গে বাজে ব্যবহার করেছিল নিরাপত্তারক্ষী। যে কারণে মেজাজ হারিয়ে ছিলেন তিনি। তবে এরপর ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাঁর প্রবেশ নিষিদ্ধ হয়ে যায় চিরকালের জন্য।

২০১২, ২০০৮ ও ২০১৬ এই তিন বছর নিউইয়র্ক, নেআর্ক, ও লস এঞ্জেলেস বিমানবন্দরে শাহরুখ খানকে প্রবেশের সময়ে বাধা দেওয়া হয়েছিল। টুইটারের মাধ্যমে অভিনেতা জানিয়েছিলেন ধর্মীয় কারণেই এই বিভেদের সম্মুখীন হতে হয়েছিল তাকে।
এছাড়াও রাজস্থানের মানসিং স্টেডিয়ামে ২০১২ সালে এক আইপিএল ম্যাচ চলাকালীন প্রকাশ্যেই ধূমপান করতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে ।রাজস্থানে প্রকাশ্যে ধূমপান আইন বিরুদ্ধ হওয়ায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল। শেষ পর্যন্ত মোটা টাকা জরিমানা দিয়ে অব্যহতি পেয়েছিলেন তিনি।

পাশাপাশি জমি সংক্রান্ত বিতর্কেও জড়িয়ে পড়েছিলেন শাহরুখ খান। যে কারণে তার বাড়ির বাইরে সাধারণ মানুষকে বিক্ষোভ করতে দেখা গিয়েছে একাধিকবার। বলাই বাহুল্য আরিয়ানের গ্রেপ্তারের পর এবার শাহরুখ খানের কেচ্ছা আবারো উঠে এসেছে সকলের সামনে।

Back to top button