Story

ফাহিম মির্জা থেকে রিজওয়ান রব্বানি! বর্তমানে ছোটপর্দা কাঁপাচ্ছেন যে পাঁচ জনপ্রিয় মুসলিম নায়ক, সামনে এল তাদের পরিচয়

টলিউডে এই মুহূর্তে ছোটপর্দায় হিন্দু নামের চরিত্রে যে সমস্ত অভিনেতারা অভিনয় করছেন তাদের মধ্যে অধিকাংশই মুসলিম সম্প্রদায়ের মানুষ। যারা নিয়মিত বাংলা সিরিয়াল দেখে থাকেন তাদের কাছে এরা অত্যন্ত পরিচিত মুখ। কেউ ভারত, কেউবা বাংলাদেশ থেকে এসে টলিউডে বর্তমানে চুটিয়ে কাজ করছেন।

তেমনই একজন হলেন ফাহিম মির্জা। যিনি বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’য়ে রুদ্র চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও এর আগে ‘কড়িখেলা’ ধারাবাহিকে কৌশিক নামের চরিত্রে কাজ করতে দেখা গিয়েছিল তাকে। ইতিমধ্যেই অনুগামীদের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছেন এই উঠতি তারকা।

ছোটপর্দার আরো একজন জনপ্রিয় অভিনেতা হলেন রিজওয়ান রব্বানি শেখ যিনি ‘সাঁঝের বাতি’, ‘আঁচল’ থেকে শুরু করে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করে মন জয় করে নিয়েছেন দর্শকদের। তবে সাঁঝের বাতি ধারাবাহিকে তার অন্ধ চরিত্রটি তাকে আলাদাভাবে জনপ্রিয়তা এনে দিতে সক্ষম হয়েছে।

অপরদিকে কিরণমালা, ভাগ্যলক্ষী ইত্যাদি ধারাবাহিকে কাজ করে ছোটপর্দায় ডেবিউ করলেও বর্তমানে চুটিয়ে বড় পর্দায় কাজ করছেন অভিনেতা ফারহান ইমরোজ। সম্প্রতি সোয়েটার সিনেমায় তার অভিনয় উচ্চ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে।

‘খেলাঘর’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের কাছে শান্টু নামে বিখ্যাত হয়ে উঠেছেন অভিনেতা সৈয়দ আরোফিন। এর আগেও একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা গিয়েছিল তাকে।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা গাজী আব্দুন নূর এপার বাংলায় এসে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে কাজ করে উচ্চ প্রশংসিত হয়েছিলেন দর্শকমহলে। বলাই বাহুল্য এই অভিনেতাদের ফ্যান ফলোইং দেখলেই বোঝা যায় কতটা সফল এবং বিখ্যাত তারা টলিউড।

Back to top button