Story

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিহারের ‘এক্সপ্রেশন কুইন’! জানুন সবার পছন্দের ছোট্ট জ্যোতি কুমারীর সাফল্যের গল্প

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একাধিক ভিডিও যেখানে একটি ছোট্ট মেয়েকে বিভিন্ন হিন্দি গানে এক্সপ্রেশন দিতে দেখা যায়। শুধুমাত্র তার চোখ মুখের এক্সপ্রেশনেই নেটিজেনদের মন কেড়ে নিতে সক্ষম হয় সেই ছোট্ট এঞ্জেল ঋতিকা।

তবে অনেকেই তাকে ভালোবেসে এক্সপ্রেশন কুইন বলে ডাকলেও নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন বয়সের তুলনায় অত্যধিক পরিণত অভিনয় করে ছোট্ট ঋতিকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক্সপ্রেশন কুইন আসলে বিহারের জ্যোতি কুমারী। ২০১৬ সালের ২৪শে ফেব্রুয়ারি বিহারে জন্মগ্রহণ করেছিল সে। পাঁচ বছরের জ্যোতি অনেক ছোটবেলা থেকেই তার মায়ের কাছ থেকে অভিনয়ের তালিম নিতে থাকে। এর পরে মাস কয়েক আগে এক বলিউডের গানে তার দেওয়া এক্সপ্রেশনের ভিডিও টিকটকে আপলোড করেছিলেন জ্যোতির মা। বলা যেতে পারে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় একজন স্টার হয়ে ওঠে জ্যোতি।

সূত্রের খবর বিহার পুলিশে কর্মরত জ্যোতির মা।মূলত তাঁর অনুপ্রেরণাতেই টিকটকে আসা জ্যোতির। ইতিমধ্যে ইনস্টাগ্রামে প্রায় চার লক্ষ ফলোয়ার্স রয়েছে জ্যোতির।

বহুসংখ্যক নেটিজেন তাকে ভীষণ পছন্দ করলেও অনেক নেটিজেনই মনে করেন জ্যোতির পড়াশোনা এবং খেলাধুলা করে কাটানো উচিত যে বয়সে, সেখানে টিকটক স্টার হওয়া মোটেও উচিত হয়নি জ্যোতির পক্ষে। এর জন্য অনেক সময়েই সমালোচিত হতে হয়েছে জ্যোতির বাবা-মাকে।

তবে সম্প্রতি জ্যোতির মা একটি ভিডিওর মাধ্যমে জানিয়েছেন আর পাঁচটা বাচ্চার মতোই জ্যোতি পড়াশোনা করছে। পাশাপাশি অভিনয়ের সাথে সাথে পড়াশোনাতেও এই ছোট্ট এক্সপ্রেশন কুইন অত্যন্ত মনোযোগী বলেই জানা গেছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button