Story

‘আমার অনেক বয়ফ্রেন্ড আছে, আমার স্বামীরও বান্ধবী আছে, আমাদের বোঝাপড়া দারুণ’! ব্যক্তিগত জীবনের বিস্ফোরক তথ্য ফাঁস করলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার

এই মুহূর্তে টলিউডের অন্যতম সিনিয়র এবং জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে ইন্দ্রানী হালদারের নাম। দীর্ঘদিন পর স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিক দিয়ে ছোট পর্দায় ফিরে এসে ইতিহাস তৈরি করেছিলেন তিনি। তার দারুণ অভিনয়ের কারণে ধারাবাহিকটি তুমুল জনপ্রিয় হয়েছিল অনুগামীদের মধ্যে। তবে এবার নিজের জন্মদিনে একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাত্কার দিতে গিয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করতে দেখা গেল অভিনেত্রীকে।

অভিনেত্রী জানিয়েছেন তিনি নতুন বছরে প্রতিজ্ঞা করেছেন যে বারংবার প্রেমে পড়বেন এবং প্রেমে আঘাত পেলেও থামবেন না। এরপরই তিনি যোগ করেছেন যে তার স্বামীরও বিবাহিত হওয়া সত্বেও বান্ধবী রয়েছে। পাশাপাশি তাদের দুজনের বোঝাপড়া দারুন এমনটাই দাবি অভিনেত্রীর।

তবে মজার ছলে নয় বরং বেশ সিরিয়াস ভাবেই তিনি জানিয়েছেন কোন বয়ফ্রেন্ড তার সঙ্গে ব্রেকআপ করলে তার স্বামীই তার চোখের জল মুছিয়ে দেন। তবে যে কেউ নয় বরং বুদ্ধিদীপ্ত এবং স্মার্ট পুরুষের সঙ্গেই প্রেম করতে চান অভিনেত্রী ইন্দ্রানী হালদার। কারণ বুদ্ধিদীপ্ত এবং স্মার্ট না হলে তার সঙ্গে জমবে না, এমনটাই মত তার।

পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছেন প্রেমের এই অনুপ্রেরণা তিনি তার বাবার কাছ থেকে পেয়েছেন। বলাই বাহুল্য তার এই সমস্ত বিস্ফোরক স্বীকারোক্তিতে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button