Story

‘টাকার পিছনে ছুটতে গিয়ে আর মা হতে পারলাম না’! প্রকাশ্যে ব্যক্তিগত আফসোস ফাঁস করে ফেললেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার। যিনি বড় পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও চুটিয়ে অভিনয় করেছেন। সম্প্রতি শেষ হয়েছে তার শ্রীময়ী ধারাবাহিক। যা দীর্ঘদিন ধরে সম্প্রচারিত হয়েছে স্টার জলসার পর্দায়। এই ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে অভিনেত্রী উঠতে সক্ষম হতে পেরেছেন বলা যায়। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো তার পুরনো এক ইন্টারভিউ ক্লিপ। যেখানে তাকে ব্যক্তিগত জীবনের না পাওয়া নিয়ে প্রকাশ্যে কথা বলতে দেখতে পেয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত অপুর সংসার টকশোতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ইন্দ্রানী হালদার। সেখানেই সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান কাজের পিছনে ছুটতে গিয়ে মা হয়ে উঠতে পারেননি তিনি। পাশাপাশি স্বামীকে দিতে পারেননি বাবা হওয়ার সুখ। যা নিয়ে তীব্র আক্ষেপ রয়ে গিয়েছে তার।

তবে ব্যক্তিগত জীবনে একটি আক্ষেপ থাকলেও পেশাদারী জীবনে কিন্তু কোনো আক্ষেপ নেই অভিনেত্রীর। কারণ ছোটপর্দার পাশাপাশি টলিউডের প্রথম সারির সমস্ত পরিচালকের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। হয়ে উঠেছেন টলিউডের এই মুহূর্তে অন্যতম অভিজ্ঞ এবং বর্ষীয়ান অভিনেত্রী। তবে তার এই মা হতে পারার আকাঙ্ক্ষার কথা জানতে পেরে যারপরনাই দুঃখ পেয়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

Back to top button