Story

‘চেনা লোকেরাই ষড়যন্ত্র করে বলিউড থেকে সরিয়েছিল আমাকে’! ক্যামেরার সামনে এবার বিস্ফোরক অভিযোগ করে বসলেন বলিউড অভিনেতা গোবিন্দা

নব্বই দশকের অন্যতম সুপারহিট অভিনেতা বললেই উঠে আসে তার নাম। অসাধারণ অভিনয় থেকে শুরু করে দারুন নাচের মাধ্যমে অনুগামীদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন বলিউড অভিনেতা গোবিন্দা। কিন্তু এরপর আচমকাই উধাও হয়ে যান তিনি। বড় পর্দায় দীর্ঘদিন আর দেখা মেলেনি তার। শেষ পর্যন্ত কামব্যাক করলেও আগের মত জনপ্রিয়তার শীর্ষে উঠতে পারেননি তিনি। এবার গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল তাকে। কেন আচমকাই উধাও হয়ে গিয়েছিলেন বলিউড থেকে, ফাঁস করলেন সে কথাও।

প্রসঙ্গত ২০১৮ সালের ‘রঙ্গিলা রাজা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরে এসেছিলেন গোবিন্দা। সেই সিনেমার রিলিজের আগে একটি প্রেস কনফারেন্সে ফাঁস করেছিলেন তিনি বিস্ফোরক কিছু দাবি। জানিয়েছিলেন বলিউডে তাঁর সাফল্য দেখে ঈর্ষান্বিত হয়েছিল তার চেনা লোকেরাই। যে কারণে আচমকাই ষড়যন্ত্র করে তাকে সরিয়ে দেওয়া হয় বলিউড থেকে।

পাশাপাশি ভয় দেখানো হয়েছিল তার অনুগামীদেরও। যে কারণে তার অনুগামী সংখ্যাও কমে গিয়েছিল ব্যাপকহারে। এরপর কাজ হারাতে শুরু করেন তিনি। পাশাপাশি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল তাকে। তবে নিজের উপর বিশ্বাস ছিল তার যে কারণে কঠিন পরিস্থিতি থেকে নিজেকে বার করে আনতে সক্ষম হয়েছেন গোবিন্দা। পাশাপাশি বর্তমানে ইউটিউবে চালু করেছেন তিনি নিজের ইউটিউব চ্যানেল। বিভিন্ন রিয়েলিটি শোতেও বিচারকের ভূমিকায় এখন দেখা যাচ্ছে তাকে।

Back to top button