‘ডার্টি পিকচার করার অফার ফিরিয়েছিলাম সিনেমার গল্প তেমন ভালোনা বলে’, বিস্ফোরক দাবি অভিনেত্রী কঙ্গনা রানাউতের

রাজনীতি থেকে শুরু করে ক্রিকেট সব ক্ষেত্রেই মন্তব্য করতে সিদ্ধহস্ত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন বিষয়ে বিতর্কিত মন্তব্য করার জন্য সম্প্রতি ডিলিট করে দেওয়া হয় তার টুইটার অ্যাকাউন্ট।

তবে তাতে অবশ্য দমে যাননি অভিনেত্রী। ইনস্টাগ্রাম সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে বর্তমানে তিনি নিজের মতামত ছড়িয়ে দিচ্ছেন নেটিজেনদের মধ্যে।

তেমনই একটি বিস্ফোরক দাবি করলেন অভিনেত্রী এবার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান বলিউডের অত্যন্ত জনপ্রিয় সিনেমা ‘দ্য ডার্টি পিকচার’ এর নায়িকা চরিত্রটি নাকি অভিনেত্রী বিদ্যা বালান কে নয় বরং তাকেই অফার করা হয়েছিল।

কঙ্গনা আরও জানিয়েছেন তিনি সিনেমাটি করতে রাজি হননি। কারণ গল্প শোনার পর তার মনে হয়েছিল গল্পে তেমন কিছুই নেই। মোটকথা পরবর্তীকালে ডার্টি পিকচার অত্যন্ত হিট একটি সিনেমা হলেও কঙ্গনার মনে হয়েছিল সিনেমাটি ফ্লপ করবে।

তবে সিনেমার সমালোচনা করলেও তিনি প্রশংসা করেছেন অভিনেত্রী বিদ্যা বালানের। জানিয়েছেন সিনেমাতে বিদ্যা বালান যেরকম অভিনয় করেছেন তা তিনি হয়তো করতে পারতেন না। কঙ্গনার মুখে বিদ্যার প্রশংসা শুনে বেশ অবাক হয়েছেন তার অনুগামীরা।

প্রসঙ্গত দ্য ডার্টি পিকচার’ সিনেমাটি বিদ্যা বালানের অভিনয় জীবনের একটি অন্যতম মাইলস্টোন। এই সিনেমার মাধ্যমেই তিনি হয়ে উঠেছিলেন বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী।

অপরদিকে ‘ডার্টি পিকচার’ না করলেও কঙ্গনা কিন্তু থেমে নেই। মণিকর্ণিকা থেকে শুরু করে তনু ওয়েডস মনু তে তার অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছে।