ছোট পর্দার পটলকুমার গানওয়ালা সোশ্যাল মিডিয়ায় কটূক্তির স্বীকার, কষ্ট পাচ্ছে মেয়েটি

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় আমরা প্রত্যেকেই অ্যাকটিভ থাকতে পছন্দ করি। সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিও, লেখা কোন না কোন জিনিস আমরা পোস্ট করতেই থাকে কিংবা অন্যের পোস্ট স্ক্রল করে করে দেখতে থাকি।

বলাই যায় বর্তমান যুগের বেশিরভাগ মানুষই তাদের অনেকটা সময় কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে টলি থেকে বলি সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ।

তারা তাদের কার্যকলাপ প্রায়ই তাদের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর এর জন্য অনেক সময় তারকাদের নেটিজেনদের কটূক্তির স্বীকার হতে হয়। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটলো ছোটপর্দার অভিনেত্রী হিয়া দে-র সঙ্গে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’-র মাধ্যমেই অভিনয় জীবন শুরু করেছিল এই ক্ষুদে অভিনেত্রী হিয়া দে। এরপরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’-তে ছোট আলোর চরিত্রে অভিনয় করেছিল সে।

সে তার অভিনয় দক্ষতা দিয়ে খুব অল্প সময়ে মানুষের মনে জায়গা করে নিয়েছিল। বর্তমানে পড়াশোনার জন্য সে বিরতি নিয়েছে অভিনয় জীবন থেকে।

হিয়া তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। সে প্রায়ই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিভিন্ন রিল ভিডিও সে পোস্ট করতেই থাকে। যা সচরাচর প্রায় সমস্ত তারকারাই করে থাকেন।

ছোটপর্দার পটল কিংবা আলো বড় হয়েছেন অনেকটাই। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্স নেহাতই কম নয়। তবে সম্প্রতি কিছু নেটিজেনদের কটূক্তির স্বীকার হয়েছেন হিয়া।

তার পোস্ট পছন্দ না হওয়ায় অনেকেই বাজে মন্তব্য করেছেন তাঁর ছবিতে কিংবা পোস্ট করা ইনস্টা রিলে। তবে এই নিয়ে অভিনেত্রী হিয়ার কোন প্রতিক্রিয়া ছিল না। তিনি পুরো বিষয়টাকেই এড়িয়ে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)