Story

প্রাইভেট জেট থেকে শুরু করে চার ৪টি দামি গাড়ি, বলিউডে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে আজ এই বিলাসবহুল জীবন কাটাচ্ছেন অভিনেতা অক্ষয় কুমার

বলিউডের ধনী অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন অক্ষয় কুমার। নব্বই দশক থেকে আজও তিনি সমানতালে বলিউডে কাজ করে চলেছে। বলিউডের অন্যান্য অভিনেতাদের তুলনায় অনেক বেশি ফিট এবং হ্যান্ডসাম অক্ষয় কুমার। তিনি বরাবরই বিলাসবহুল জীবন কাটাতে স্বচ্ছন্দ এবং তার সম্পত্তির পরিমাণ শুনলে আপনি অবাক হবেন। আসুন আজ অক্ষয় কুমারের সম্পত্তির কিছু অংশ আপনাদের সামনে তুলে ধরি।

১. মুম্বাইয়ের সাগরমুখী বাংলো –
অক্ষয় কুমারের সম্পত্তির তালিকায় প্রথমেই রয়েছে মুম্বাইয়ের এই সাগরমুখী বাংলো। বিলাসবহুল এই বাড়িটি একটি রাজপ্রাসাদের মতোন। এই বাড়ির পুরো মূল্য হচ্ছে ৮০ কোটি টাকা। বিলাসবহুল রাজপ্রাসাদ সময় নেই বাড়িতে অক্ষয় কুমার তার পুরো পরিবার নিয়ে থাকেন এই বাড়িটি মুম্বাইয়ের জুহুতে আরব সাগরের মুখোমুখি অবস্থিত। বাড়ির ভেতরে পুরো সাজসজ্জা করেছেন অক্ষয় কুমারের স্ত্রী টুইংকেল খান্না।

২. প্রাইভেট জেট –
অক্ষয় কুমারের এই ঝাঁ-চকচকে জীবনের একটি ঝলক পাওয়া যায় তার প্রাইভেট জেট এর দিকে নজর রাখলে। প্রাইভেট জেট 3 মূল্য আনুমানিক ,২৬০ কোটি টাকার কাছাকাছি। তার সম্পত্তির মধ্যে অন্যতম মূল্যবান হলো এই প্রাইভেট জেট কোথাও ভ্রমণে অথবা সিনেমার প্রমোশনে যেতে গিয়ে তিনি প্রাইভেট জেটটি ব্যবহার করে।

৩. রোলস রয়েস ফ্যান্টম সেভেন –
অক্ষয় কুমারের বিলাসবহুল গাড়ির সংখ্যা বিপুল তার কাছে রয়েছে রোলস রয়েস ফ্যান্টম সেভেন এর মডেল। এই গাড়ির মূল্য রয়েছে প্রায় ১০ কোটি টাকা। বলিউডের অন্যান্য অভিনেতা শাহরুখ খান, অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়ার কাছে ওই গাড়ির মডেল টি রয়েছে।

৪. মার্সিডিজ-বেঞ্জ ভি-ক্লাস –
মার্সিডিজ-বেঞ্জ ভি-ক্লাস এর মত গাড়ি রয়েছে অক্ষয় কুমারের সংগ্রহে যার মূল্য প্রায় এক কোটি টাকা। এই গানটি বিশ্বের সবথেকে বিলাসবহুল এবং আরামদায়ক গাড়ি হিসেবে পরিচিত।

৫. বেন্টলি কন্টিনেন্টাল জিটি –
এছাড়া অক্ষয় কুমার ধূসর বেন্টলি কন্টিনেন্টাল জিটির এর মালিক। আর এই গাড়ির মূল্য প্রায় তিন কোটি টাকা। বলিউডের বাছাই করা কয়েক জনের কাছেই এই গাড়ি রয়েছে, এবং অক্ষয় কুমার তাদের মধ্যেই একজন।

৬. পোর্শ কেয়েন –
পোর্শ কেয়েন হল দামি গাড়ি গুলোর মধ্যে অন্যতম একটি। যার মূল্য প্রায় এক কোটি টাকা। বলিউডে অক্ষয় কুমার ছাড়াও শাহরুখ খান এবং সালমান খান এই গাড়ির মালিক।

৭. রেঞ্জ রোভার –
অক্ষয় কুমারের গাড়ি তালিকায় সবথেকে জনপ্রিয় এবং বিলাসবহুল গাড়ির মধ্যে অন্যতম একটি হলো রেঞ্জ রোভার। যার মূল্য প্রায় আড়াই কোটি টাকা।

Back to top button