Story

সাদামাটা গৃহিনী থেকে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা এই অভিনেত্রীর, রূপসার অভিনয় জীবনে জনপ্রিয় হয়ে ওঠার কাহিনী হার মানাবে সিনেমার গল্পকেও

বাংলা টেলিভিশনের ছোটপর্দায় সহ অভিনেত্রী রুপসা চক্রবর্তীকে আমরা অনেকেই চিনি। যারা সাধারণত সিরিয়াল দেখে থাকেন তারা রুপসা কে সকলেই চেনেন। রুপসা বেশিরভাগ ধারাবাহিকগুলোতে পার্শ্বচরিত্রে অভিনয় করে এসেছে। বর্তমানে তিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জীবন সাথী’ তে কৌশানি ব্যানার্জির ভূমিকায় অভিনয় করছেন। আগে স্টার জলসায় ও জি বাংলার বহু ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন।

বাস্তব জীবনে রুপসা একজন সাদামাটা ঘরোয়া গৃহনী, সেখান থেকেই আজ অভিনয়ের জগতে এসেছেন তিনি। তার রূপে মুগ্ধ অনেকেই। স্বামী স্নেহাশিস চক্রবর্তী হাত ধরেই রূপসার টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আসা। সংসার করতে গিয়ে কখনো রুপসা ভাবেনি যে অভিনয় জগতে আসবেন তবে তার বাবা কাকা সকলেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন, তাই অভিনয় তার রক্তে ছিল।

মূল চরিত্রে কখনো অভিনয় করার সুযোগ না পেলেও পার্শ্ব চরিত্রে তিনি নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন, যা বড় বড় অভিনেতা কেউ হার মানাবে। এখনো পর্যন্ত বেশ কয়েকটি ধারাবাহিকে বৌদি, ননদ, জা ইত্যাদি চরিত্রে আমরা রুপসা কে দেখতে পেয়েছি।

এর আগে আমরা রুপসা কে জড়োয়ার ঝুমকো, রাখি বন্ধন, বেনে বউ, খোকাবাবু, দীপ-জেলে-যাই ধারাবাহিকে দেখেছি। বর্তমানে ‘জীবনসাথী’ ধারাবাহিকে অভিনয় করছেন রুপসা। এমনকি ২০১৯ সালে ‘কলের বউ’ ধারাবাহিকে অভিনয় করে সেরা সহ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন রুপসা।

ভরা সংসার রূপসার, এক ছেলে এবং স্বামীকে নিয়ে দিন কাটে তার। ছেলের সঙ্গে মাঝে মাঝে আমরা ইনস্টাগ্রামে ভিডিও বানাতে দেখতে পাই তাকে। ছেলের সঙ্গে দারুণ মিল তার একেবারে বন্ধুর মত সম্পর্ক দুজনের। করা ডায়েট এর মধ্যে দিয়ে গেলেও মাঝে মধ্যেই লুকিয়ে লুকিয়ে মিষ্টি খেয়ে ফেলেন তিনি, এই খবর অবশ্যই ফাঁস করেছেন এক সাক্ষাৎকারে রূপসার ছেলে নিজেই। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই তাকে বিভিন্ন রকম পোস্ট দর্শকদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায়।

Back to top button