Story

টলিউডের পাঁচ অভিনেত্রী পিতৃপরিচয় ছাড়াই নিজের সন্তানকে মানুষ করে চলেছেন, রইল সেই তালিকা

বর্তমান সমাজে একজন সিঙ্গেল মাদার মানে তার সামনে হাজারো প্রশ্ন হাজারো সমালোচনা তাকে নিয়ে। তবে একজন নারীও যে একা একজন সন্তানকে জন্ম দিয়ে তার সমস্ত দায়িত্ব পালন করতে পারে এটি যেন এখনকার সমাজ মেনে নিতে পারেনা, পিতৃপরিচয় তাই তাদের কাছে সর্বশেষ কথা। বর্তমানে টলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। সম্প্রতি নুসরাত পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তবে সেই সন্তানের পিতৃপরিচয় ঘিরে এখন প্রশ্ন থেকেই যাচ্ছে নেটিজেনরা বারবার সমালোচনার মুখে ফেলেছেন অভিনেত্রী মাতৃকালীন সময়কে। তবে এই সমস্ত সমালোচনা প্রশ্ন সমস্ত কিছুতেই কোনো রকম কোনো রিয়াক্ট করেননি অভিনেত্রী কোন প্রশ্নেরই উত্তর দেননি তিনি, যার ফলে জল্পনা আরো বেড়েছে নুসরাতের কথাতে মাতৃ পরিচয় তেই তার সন্তান বেড়ে উঠবে।

শুধুমাত্র নুসরাত জাহান নয় টলিউডের এমন অনেক অভিনেত্রীর রয়েছেন যারা তাদের সন্তানকে একাই মানুষ করেছেন। কোনোরকম পিতৃপরিচয় প্রয়োজন পড়েনি। এরকমই ৫ টলিউড তারকা’র তালিকা দেয়া হলো –

১. শ্রীলেখা মিত্র – টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। ৯০ দশকের শুরুতে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। বরাবরই তিনি স্পষ্ট বাদী এবং ঠোঁটকাটা স্বভাবের। বর্তমানে যদিও অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি। অভিনয় চলাকালীনই বিয়ে করেন তার পরেই এক কন্যাসন্তানের জন্ম দেন। কিন্তু বিয়ের সম্পর্ক বেশি দিন টেকেনি বিবাহবিচ্ছেদের পরে নিজের মেয়েকে নিয়ে একাই রয়েছেন অভিনেত্রী।

২. নুসরাত জাহান – সম্প্রতি কিছুদিন আগেই নুসরাত এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। বেশ কয়েকমাস ধরেই নিখিল জৈন এবং তার বৈবাহিক সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা চলছে, সবকিছুতেই ইতি টেনেছেন তিনি। সন্তানকে একাই মানুষ করবেন বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন সকলকে।

৩. প্রিয়াঙ্কা সরকার – চিরদিনই তুমি যে আমার ছবির নায়িকা ছবি চলাকালীনই রাহুল ব্যানার্জি সঙ্গে সম্পর্কে জড়ান এবং সেই সম্পর্ক বিয়ে মন্ডপ অবধি গিয়েছিল। তবে বিয়ের কয়েক বছর পরেই সর্ম্পকে ভাঙ্গন ধরে যার ফলে বিচ্ছেদ হয় দুজনের মধ্যে। দুজনের একটি পুত্র সন্তান রয়েছে। তবে বিচ্ছেদের পরে প্রিয়াঙ্কার সঙ্গেই রয়েছে তার সন্তান।

৪. স্বস্তিকা মুখার্জি – টলিউডের সংগীত শিল্পী সাগর সেনের পুত্র প্রমিত সেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন স্বস্তিকা মুখার্জি । মাত্র ১৫ বছর বয়সে বিয়ে করেছিলেন তিনি, বিয়ে ঠিক এক বছরের মাথাতেই এক কন্যাসন্তানের জন্ম দেন স্বস্তিকা। তবে বিয়ের সম্পর্ক বেশি দূর এগোয়নি মাঝপথেই ফিরে আসতে হয়েছিল। বর্তমানে মেয়েকে নিয়ে দিব্যি রয়েছেন তিনি।

৫. শ্রাবন্তী চ্যাটার্জী – টলিউডের অন্যতম আরেক চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী। তিন-তিনবার বিবাহ বিচ্ছেদের জড়িয়েছেন তিনি । প্রথম বিবাহের পর একটি পুত্র সন্তানের জন্ম দেন শ্রাবন্তী ছেলের নাম অভিমুন্য। বর্তমানে অভিমুন্য কে নিয়েই নিজের জগতে রয়েছেন শ্রাবন্তী।

Back to top button