Story

দিব্যা ভারতীর থেকেও সুন্দরী তার বোন, সৌন্দর্যে টেক্কা দিতে পারে অপ্সরাদেরও, নিজের দিদি দিব্যা ভারতী কেউ রূপে-গুণে টেক্কা দিতে পারে তার বোন, দিদির মতই ধীরে ধীরে বলিউডে আধিপত্য স্থাপন করেছেন তিনি

একসময়ের সুন্দরী অভিনেত্রী দের তালিকার প্রথম সারিতেই নাম ছিল বলিউড অভিনেত্রী দিব্যা ভারতীর নাম। বলিউডের এই অভিনেত্রীকে রুপে, গুনে টেক্কা দেওয়ার ক্ষমতা ছিল কারোর। একসময়ে শ্রীদেবীর সঙ্গে তার জোরদার কম্পিটিশন চলত। নিজের অভিনয় জীবনে মাত্র কয়েকটি ছবি তিনি দর্শকদের উপহার দিয়ে যেতে পেরেছেন। তবে সেই সমস্ত ছবিগুলি সুপারহিট হয়েছে দর্শকমহলে এরপরই মাত্র ১৯ বছর বয়সে অস্বাভাবিক মৃত্যু হয় বলিউড সুন্দরী অভিনেত্রীর। তার অস্বাভাবিক মৃত্যু দর্শকেরা কোনোভাবেই মেনে নিতে পারেনি। উঠে এসেছিল নানান ধরনের খবর তবে আজ পর্যন্ত তার মৃত্যুর আসল কিনারা করতে পারেনি কেউই। তবে অনেকেই হয়ত জানেননা দিব্যা ভারতীর বোন ও বলিউড ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেত্রী। রূপে গুণে তিনি দিব্যা ভারতী কেও টেক্কা দিতে পারেন। আসুন আজ জেনে নি দিব্যা ভারতীর সেই বোনের কথা।

দিব্যা ভারতীর বোনের নাম কায়নাত আরোরা। তিনিও দিদির মতই বলিউডের অভিনয় পেশা বেছে নিয়েছেন। ইতিমধ্যে বলিউডের কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি যেমন খাট্টা মিঠা গ্র্যান্ড মাস্তির মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। দক্ষিণী ছবিতে বেশ কয়েকটি কাজ করেছেন তিনি। তবে পাঞ্জাবি ছবিতেই তার বেশি জনপ্রিয়তা এছাড়া সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী। সেখানেও তিনি বেশ জনপ্রিয়।

নিজের অভিনয় জগতের ডেবিউ তিনি পাঞ্জাবি ছবির হাত ধরেই করেছেন শুধুমাত্র অভিনয়ের জন্য নয় নিজের রূপ এবং ফিগারের জন্য তিনি দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছেন। দিদির থেকে অনুপ্রাণিত হয়ে তার অভিনয় জগতে আসা। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই তিনি বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন তার ভক্তদের উদ্দেশ্যে। তার ভক্তসংখ্যা নেহাতই কম নয় সোশ্যাল মিডিয়াতে অসংখ্য ফলোয়ার্স রয়েছে তার।

নিজের বোল্ড লুকের জন্য তিনি মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে আসেন। নিজের স্টাইল নিয়ে বরাবরই সেনসেশনে থাকেন অভিনেত্রী। হামেশাই তাকে মোহময়ী অবতারে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়।

Back to top button