Story

টলিউডে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী, সেই সমস্ত ঘটনা জানার পরেও কি কারনে তাকে স্বামী হিসেবে বেছে নিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! সামনে এলো আসল সত্যি

টলিউড হোক বা বলিউড সব ইন্ডাস্ট্রির নায়ক-নায়িকাদের জীবন নিয়ে সকলেরই আগ্রহ থাকে। সর্বদাই খবরের শিরোনামে থাকে তাদের জীবনের বিভিন্ন ঘটনা, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও সকলের সামনে এসেছে তাদের জীবনের বিভিন্ন ঘটনা। এই চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন।

২০১৮ সালে টলিউডের জনপ্রিয় পরিচালক তথা ব্যারাকপুর এর বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। এরপর থেকে তিন তিনটি বছর কেটে গিয়েছে টলিউডের হট কাপল হিসেবে পরিচিত এ দম্পতি। সুখের সংসারে রাজ-শুভশ্রীর জীবনে গত বছরের নতুন অধ্যায়ে খুলে গিয়েছে, তাদের জীবনে এসেছে তাদের পুত্র সন্তান। তবে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পরই নানা রকম মন্তব্য উঠেছে শুভশ্রী এই সিদ্ধান্ত নিয়ে।

টলিউডে কাজ করার সময় একাধিক প্রেম এসেছে শুভশ্রীর জীবনে। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী ও, তবে রাজের জীবনে শুভশ্রীর চেয়ে বেশি প্রেম এসেছে। একাধিক নায়িকার সঙ্গে রাজ চক্রবর্তীর নাম জড়িয়েছিল, তবু সেই সমস্ত কিছু ভুলে গিয়ে অভিনেত্রী শুভশ্রী রাজ চক্রবর্তীকে বিয়ে করলেন এই প্রশ্ন বার বার উঠেছে।

এই প্রশ্নের উত্তর তিনি নিজের পোস্টের মাধ্যমে দিয়েছেন তিনি বলেছেন “রাজকে বিয়ে করে আমি কোন ভুল করিনি, রাজ
এর মধ্যে একজন ভালো বন্ধু, স্বামী, সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার সঙ্গী সবকিছুই আমি পেয়েছি। রাজকে পেয়ে আমি ভীষণ খুশি এবং নিজেকে চির কৃতজ্ঞ বলে মনে করি। রাজ কে নিজের জীবনসঙ্গী হিসেবে পেয়ে তিনি রাজ কে বারবার ধন্যবাদ জানান এবং সমস্ত কটুক্তি এবং মন্তব্য তিনি তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন তার পোস্টের মাধ্যমে।

রাজ এবং শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ অ্যাক্টিভ। দুজনের ভিডিও পোস্ট আমরা মাঝেমধ্যেই দেখতে পাই। একদিকে একাংশ নেটিজেন যেমন রাজ-শুভশ্রীর সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছে, অন্যদিকে একাংশ নেটিজেন এই কাপলের দারুণ ভক্ত তাদের খুনসুটি ভিডিও সকলই মন কারে দর্শকদের।

বর্তমানে শুভশ্রীকে নানারকম কটুক্তি শিকার হতে হয়েছে। ইউভানের জন্ম দিতে গিয়ে তার শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে। যার ফলে শুভশ্রীর পুরনো ফিগার হারিয়ে গিয়েছে এবং এর ফলে তাকে বহু মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে।

কিন্তু এইসবও কোন প্রভাব ফেলেনি অভিনেত্রীর জীবনে। আবারো নেটিজেনদের মুখের উপর জবাব দিয়েছেন অভিনেত্রী। স্ত্রী এবং মা হওয়ার পাশাপাশি শুভশ্রী এখন জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের একজন বিচারক।

Back to top button