Story

‘রুক্মিনীর মধ্যে এমনকি দেখলো দেব, যা অন্য কারো মধ্যে ছিলোনা’! দেবের প্রথম হিরোইন রচনার আক্ষেপের সুরে প্রশ্ন

রচনা ব্যানার্জি, সকলের প্রিয় দিদি। জি বাংলার জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ান এর প্রধান সঞ্চালিকা তিনি। বহু বছর ধরেই সঞ্চালনা করেন সেখানে। দর্শকেরা তার জায়গায় অন্য কাউকে দেখতেও চান না সেখানে সবার মন জয় করে নিয়েছেন তিনি।

দিদি নাম্বার ওয়ান নামক জনপ্রিয় রিয়েলিটি শোতে দিদি রচনা ব্যানার্জি সবার সাথে কথা বলেন এবং কিছু খেলার মাধ্যমে সকলের দুঃখ কষ্টের কথা তুলে ধরেন দশকের সামনে। কিভাবে মানুষ কঠিন পরিস্থিতি মোকাবিলা করে আবার ঘুরে দাঁড়ায় এই বিষয়টি দর্শকের সামনে তুলে ধরাই রিয়েলিটি শো এর মূল উদ্দেশ্য।

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি শো অপুর সংসার। যেখানে মুখ্য সঞ্চালক ছিলেন শ্বাশত চ্যাটার্জী। তিনি খেলার মাধ্যমেই রচনাকে একটি প্রশ্ন করেন। জনপ্রিয় সঞ্চালক বলেন ‘ধরো তুমি একদিনের জন্য ট্রিপিক্যাল পেজ থ্রি রিপোর্টার, দেবের জন্য একটা প্রশ্ন, যেটা তুমি দেব কে সরাসরি করতে চাও।’

তাই শুনে রচনা ব্যানার্জি প্রত্যুত্তরে বলেন ‘দেব তুমিতো এত সুন্দরী নায়িকার সাথে কাজ করেছো, তারপরেও রুক্মিণীর মধ্যে কি এমন দেখলে যা তুমি অন্যদের মধ্যে দেখতে পেলে না?’

এই কথার মধ্যে কোথাও গিয়ে রচনার মনের সুপ্ত বাসনার কথা জানতে পারা যায়। সবথেকে বড় কথা দেবে প্রথম হিরোইন ছিলেন রচনা ব্যানার্জি নিজে। তারা দুজনে ‘অগ্নিপথ’ বলে একটি ফ্লপ সিনেমা করেছিলেন।

রচনা আরো জানান যে এই সিনেমার পরপরই রচনার বিয়ে হয়ে যায়, তা জানতে পেরে দেব নাকি করুণ স্বরে জিজ্ঞেস করেছিল ‘তুমি বিয়ে করে নিচ্ছ!!’ বেচারা দেব ও হয়তো তাকে নিয়ে কিছু ভাবত, কিন্তু তা আর কখনোই প্রকাশ করার সুযোগ এলো না!

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button