Story

‘ভালো তো বেসেছিলাম’! প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন ‘ছোট বউ’ খ্যাত দেবিকা মুখোপাধ্যায়

অঞ্জন চৌধুরীর ছবির নায়িকা হয়ে খ্যাতির শীর্ষে পৌঁছে ছিলেন টলিউড ইন্ডাস্ট্রিতে। এরপর আরও একাধিক সিনেমায় কাজ করলেও সকলের প্রিয় ‘ছোট বউ’ হয়েই দর্শকদের মনে থেকে গিয়েছেন টলিউড অভিনেত্রী দেবিকা মুখোপাধ্যায়। পাশাপাশি সে সময় টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার প্রেমের গুঞ্জন মুখরিত হয়েছিল ইন্ডাস্ট্রির অন্দরে। এতদিন পরে অবশেষে গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন দেবিকা নিজে।

সক্রিয় বিজেপি কর্মী দেবিকা মুখোপাধ্যায় জানিয়েছেন ভালো তিনি একাধিকবার বেসেছেন। কারণ তিনি মনে করেন ভালো না বাসলে ভালো শিল্পী হওয়া যায় না। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ক ছিল কিনা সে ব্যাপারে স্পষ্ট কোনো উত্তর দেননি অভিনেত্রী। বরং জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এখনো সুসম্পর্ক বজায় রয়েছে তার।

বিভিন্ন ক্ষেত্রে নানান রকম সুযোগ-সুবিধা পেয়েছেন তিনি বুম্বাদার হাত ধরে। পাশাপাশি তিনি মনে করেন শিল্পী হিসেবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন অসাধারণ মানুষ।কারণ একার প্রচেষ্টায় তিনি ইন্ডাস্ট্রিতে এত উঁচুতে নইলে পৌঁছাতে পারতেন না।

পাশাপাশি এদিন তিনি স্বীকার করে নিয়েছেন যে তার জীবনের প্রথম পুরুষ তার স্বামী নন। তবে যার সঙ্গে সম্পর্ক ছিল তিনি এখন ঘোরতর সংসারী। তাই তার নাম সকলের সামনে আনতে চান না কারণ এতে অযথা ঝামেলা হতে পারে বলে মনে করেন তিনি।

Back to top button