Story

সোনার ছেলে নীরাজ চোপরা কে সামনে বসিয়ে মেয়েদের নিয়ে উদ্দাম নাচ RJ মালিশকার! লজ্জায় পরে গেলো নীরাজ, নেট দুনিয়ায় নিন্দার ঝড়

টোকিও অলিম্পিক্স ২০২০-তে সোনা জিতেছেন নীরাজ চোপড়া। তিনি জ্যাভলিন থ্রোয়ার। এবারের অলিম্পিকে গোটা ভারতবর্ষের মুখ উজ্জ্বল করেছেন নীরাজ চোপরা। তার এই জয়ের জন্যই তাকে সাক্ষাৎকার দিতে হচ্ছে বিভিন্ন মাধ্যমে।

সম্প্রতি একটি এফএম চ্যানেল সাক্ষাৎকারের আমন্ত্রণে সাড়া দিয়েছিলেন তিনি। ভার্চুয়ালি জয়েন করেছিলেন সেই সাক্ষাৎকারে। নীরাজ চোপড়ার তাদের মাঝে পেয়ে তার সামনে নাচেন আর জে মালিশকা ও তার সহকর্মীরা। যার জন্য নেটদুনিয়ায় চরম সমালোচনার মুখে পড়েছেন মালিশকা।

নীরজের সাফল্যে তারা ঠিক কতখানি খুশি সেটা বোঝাতেই মালিশকা এবং তার সহকর্মীরা নীরজকে নাচ করে দেখান। ১৯৫৭ সালের ‘নয়া দৌড়’ ছবির জনপ্রিয় গান ‘উড়ে জব জব জুলফে’ গানটিতে নেচেছেন তারা। সেই সময় ল্যাপটপের স্ক্রিনে স্পষ্ট ছিল নীরাজের মুখ। তা দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে সে যথেষ্টই অস্বস্তিতে পড়েছে এমন দৃশ্য দেখে।

যার তীব্র সমালোচনা হয়েছে নেট দুনিয়ায়। সকলেরই বক্তব্য এই ঘটনাটি ঘটা ঠিক হয়নি। আর জে মালিশকা পরে এই ভিডিওটি টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন এবং তারপরই বিতর্ক ছড়াতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

এমন পোস্ট দেখে অনেকেই বলেছেন এমন বছর ২৩-এর সোনাজয়ী ছেলের সামনে এমনভাবে না আসাটা ঠিক হয়নি, আবার অনেকে বলেছেন নীরাজ চোপরা এমন দৃশ্য দেখে বেশ অস্বস্তিতে পড়েছেন তারা তার মুখ দেখেই বোঝা যাচ্ছে। এই বিষয়টির সমর্থন করেননি প্রায় কেউই।

সম্প্রতি এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যার ফলে তুমুল বিতরকের মুখে পড়েছেন আর জে মালিশকা। তবে এখনও পর্যন্ত এই বিষয় নিয়ে কোনোরকম মন্তব্য করেননি মালিশকা। নীরাজের সাক্ষাৎকার নিয়ে তিনি বেজায় খুশি এমনটাই জানিয়েছেন তিনি।

Back to top button