Story

‘বান্টি তেরা সাবুন স্লো হ্যায় কেয়া’, বলা ছোট মেয়েটি এখন সুপার হট মডেল, রইলো তার এখনকার সব ছবি

‘বান্টি তেরা সাবুন স্লো হ্যায় কেয়া’ এই বিখ্যাত উক্তিটি কার মনে পড়ে! যখন পরিবার সমেত সবাই খাবার টেবিলে ব্যস্ত ঠিক সেই সময়ই বেজে ওঠে টিভির পর্দায় এই বিজ্ঞাপনটি। প্রায় সবসময়ই বিখ্যাত কোম্পানি লাইফবয় হ্যান্ডওয়াশ এর হাত ধোয়ার এই বিজ্ঞাপন ভুলবার নয়। করোনাকালে এই হ্যান্ড ওয়াশের বিজ্ঞাপনটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

মাত্র ১০ বছর বয়স থেকে সেই মেয়েটি নিজের কর্মজীবনের যাত্রা শুরু করেন। অল্প বয়সেই তার অভিনয়ের জন্য বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। রানি মুখোপাধ্যায় অভিনীত ‘মর্দানি’ এবং ‘মর্দানি-২’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও জনপ্রিয় চাইনিজ অ্যাপ টিক টকেও যথেষ্ট খ্যাতি ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Avneet Kaur Official (@avneetkaur_13)

তবে সেই ছোট্ট মেয়েটি এখন বয়স কুড়ির এক যুবতী। সেই ছোট্ট মেয়েটির নাম আবনীত কৌর। সেই মেয়েটি এখন পেশায় একজন অভিনেত্রী, মডেল এবং নৃত্যশিল্পী ও। ‘আলাদিন নাম তো শুনা হগা’ তে রাজকুমারী ইয়াসমিনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

শুধু এটিই প্রথম নয় অনেকদিন আগে থেকেই বিভিন্ন ধারাবাহিক এবং বিভিন্ন সিনেমায় কাজ করেছেন। এর পাশাপাশি অভিনেত্রী বর্তমানে ওয়েব সিরিজে ও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Avneet Kaur Official (@avneetkaur_13)

১৩ ই অক্টোবর ২০০১ সালে পাঞ্জাবের জলন্ধরের ছোট্ট শহরে জন্মগ্রহণ করেন আবনীত। জন্মের পরে ভালোবেসে তাকে সবাই মুসকান বলে ডাকে। তার পরিবারের রয়েছে তার দাদী মা, বাবা এবং মা। ছোটবেলায় খুবই চঞ্চল ছিলেন অভিনেত্রী যখনই কোন গান শুনতে পেতেন তখনই সেই গানের তালে তালে নিজে নাচতে শুরু করতেন ছোটবেলা থেকেই।

নাচের প্রতি এরূপ আগ্রহ দেখে ছোটবেলাতেই অভিনেত্রীর মা কত্থক নৃত্যের ক্লাসে ভর্তি করিয়ে দিয়েছিলেন। তার পর থেকে জলন্ধরের বেশ কিছু নৃত্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে শুরু করেন অভিনেত্রী।

Back to top button