বিধবা হয়েও বলিউড অভিনেত্রী রেখার সিঁথিতে সিঁদুর পড়ার কারণ জানেন? জেনে নিন

বলিউডের প্রথম সারির তারকাদের নিয়ে বিতর্কের শেষ নেই। আর তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই মানুষের বিশেষ করে সাংবাদিকদের।

যেন তাদের ওপর সারাক্ষণই নজর রাখছে বেশ অনেক গুলো ক্যামেরা। কিছু হলো কি হলো না তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রেখা একজন। এই বয়সেও তার রূপের জেল্লা হার মানায় বর্তমানের অভিনেত্রীদের। শুরুর দিন থেকে আজ পর্যন্ত রেখার জনপ্রিয়তা একই রকম আছে।

তার অভিনয় দক্ষতা এখনো মুগ্ধ করে আপামোর দর্শককে। বিভিন্ন কারণে মাঝেমাঝেই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেনি অভিনেত্রী। এবার তাকে নিয়ে আলোচনার কারণ তার সিঁথির সিঁদুর।

নব্বইয়ের দশকে তিনি মুকেশ আগারওয়াল নামের এক ব্যবসায়ীকে বিয়ে করে নতুন জীবন শুরু করেন। তবে তার এই বিবাহিত জীবন কয়েক মাসের বেশি টেকেনি।

বিয়ের কয়েক মাসের মধ্যেই তার স্বামী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছিলেন। এরপর অভিনেত্রী আর কোনদিন বিয়ে করেননি। তবু অভিনেত্রী এখনো সিঁথিতে মোটা করে সিঁদুর পরেন তার কারণ সত্যি কারো জানা নেই।

তবে তার অভিনয় জীবনের যখন পিক টাইম ছিল তখন তিনি বলিউডের অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়ান এমনটাই শোনা যায়। বিগ-বির সঙ্গে কাজ করতে করতে বন্ধুত্ব আর তার থেকেই প্রেম। বলিউডের অন্যতম সেরা জুটিদের মধ্যে অমিতাভ-রেখার জুটি অন্যতম।

দর্শকদের মধ্যে এমন অনেকেই আছেন যারা মনে করেন রেখা তার সিঁথিতে অমিতাভ বচ্চনের নামে সিঁদুর পরেন। তবে এই কথার সত্যতা জানা নেই। অভিনেত্রী কখনোই এই বিষয় নিয়ে মুখ খোলেননি। তিনি কেন এখনো মাথায় মোটা করে সিঁদুর পরেন তার কারণ সবার কাছে অজানা।