Story

‘বাবা-মা দুবার ডিভোর্সি করণের সঙ্গে আমার বিয়ে দিতে রাজি ছিলেন না’! বিস্ফোরক ব্যক্তিগত তথ্য ফাঁস করলেন অভিনেত্রী বিপাশা বসু

বাঙালি কন্যা বিপাশা বসু দীর্ঘদিন ধরে চুটিয়ে কাজ করেছেন বলিউডে। অভিনেতা জন আব্রাহামের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন তিনি। তবে বিয়ে পর্যন্ত সেই সম্পর্ক যাওয়ার আগেই ভাঙ্গন ধরেছিল তাদের মধ্যে। এরপর ২০১৬ সালে অভিনেতা করণ গ্রোভারকে বিয়ে করেন বিপাশা বসু। এবার এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন কেন তার বাবা-মা করণের সঙ্গে তাঁর বিয়ে দিতে একেবারেই রাজি ছিলেন না।

প্রসঙ্গত বিপাশাকে বিয়ে করার আগে আরও দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা করণ গ্রোভার। প্রথমবার তিনি বিয়ে করেন শ্রদ্ধা নিগমকে। কিন্তু সেই সম্পর্ক টিকে ছিল মাত্র দশ মাস। এরপর জাতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জেনিফারকে বিয়ে করেছিলেন। কিন্তু ২০১৪ সালে ডিভোর্স হয়ে যায় দ্বিতীয়বার। এই কারণেই দুইবার ডিভোর্সি অভিনেতার সঙ্গে নিজের মেয়ের বিয়ে দিতে আপত্তি ছিল বিপাশার বাবা-মায়ের। অভিনেত্রী জানিয়েছেন তিনি তার বাবা-মাকে বুঝিয়েছিলেন বিচ্ছেদ হলেই সেই মানুষটি খারাপ হবে, এমন নাও হতে পারে। এরপর বাবা-মায়ের সমর্থনেই ২০১৬ সালে গাঁট ছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ।

এদিন মাতৃত্বের ব্যাপারেও মুখ খুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন তিনি অন্তঃসত্ত্বা নন তবে লোকে যখন তাকে মাতৃত্বের প্রশ্ন করেন, তিনি তা উপভোগ করেন এবং সেখান থেকে পজিটিভ অনুভূতি খুঁজে নেওয়ার চেষ্টা করেন।

Back to top button