Storyবলিউড

টুইংকেল খান্নার আগে রবিনা ট্যান্ডন কে লুকিয়ে মন্দিরে গিয়ে বিয়ে করেছিলেন অক্ষয় কুমার, রবিনার সাক্ষাৎকারে বেরিয়ে এল অক্ষয় কুমারের আসল সত্যি

নব্বই দর্শকের বলিউডের অন্যতম চর্চিত জুটি ছিলেন রুবিনা ট্যান্ডন এবং অক্ষয় কুমার। অক্ষয় এবং রুবিনার প্রেম বহুদিন পর্যন্ত খবরের শিরোনামে ছিল। এই জুটিকে নিয়ে বিভিন্নভাবে বিভিন্ন রকম চর্চা হয়েছে ইন্ডাস্ট্রিতে। পর্দায় যেভাবে এই জুটি দর্শকের মন জয় করেছিলেন, সেরকমই বাস্তবেও এই জুটির কেমিস্ট্রি দারুন ছিল। শোনা গিয়েছিল একসময় নাকি অক্ষয় কুমার রুবিনা কে বিয়ে করার জন্যও প্রস্তুত ছিলেন এবং এই কথা রুবিনা নিজে এক সাক্ষাৎকারে বলেছিলেন।

‘মহড়া’ ছবির সেটে রুবিনা এবং অক্ষয়ের পরিচয়, তারপর থেকেই প্রেম এবং সেই প্রেম একসময় গাঢ়রত্ব পেয়েছিল। তারপর থেকেই এই জুটি একের পর এক হিট সিনেমা দিয়ে গিয়েছে বলিউডকে, তখন বলিউডের হট কাপল ছিল অক্ষয় এবং রুবিনা। রুবিনা এবং অক্ষয়ের কেমিস্ট্রির দর্শকের মন জয় করেছিল। তাদের প্রেম কাহিনী এতটাই গভীরতা পেয়েছিল যে একসময় বিয়ের সিদ্ধান্ত অবধি নিয়েছিলেন এই জুটি।

এরপরে এই খবরের সত্যতা রুবিনা নিজে শীলমোহর দেয়। ১৯৯৯ সালের এক সাক্ষাৎকারে রুবিনা নিজে তার এবং অক্ষয় এর বিয়ের কথা সত্যতা স্বীকার করে এবং সেই সময়ে ওই সাক্ষাতকারের ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল। রুবিনা দাবি করেছিলেন অক্ষয় কুমার নাকি তাকে মন্দিরে গিয়ে নিজেই বিয়ে করেছিলেন। মুহূর্তেই খবর দর্শক মহলে বেশ সাড়া ফেলে দিয়েছিল তবে রুবিনা এবং অক্ষয়ের প্রেম নাকি বেশি দিন টেকেনি। এরপরে আরো অনেক বলিউড অভিনেত্রীর আগমন হয়েছিল অক্ষয় কুমারের জীবনে।

এরপর বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী রেখার সঙ্গে অক্ষয় কুমারের একটি দৃশ্য ভাইরাল হয়। কিন্তু তাতেও কোনো প্রভাব পড়েনি রুবিনার উপর, তখনো অক্ষয় কুমারের উপরই দুর্বল ছিলেন। তারপরেই অক্ষয় কুমারের জীবনে এসেছিল শিল্পা শেট্টি। শিল্পা সঙ্গে অক্ষয় এর প্রেম কাহিনী জানার পরেই রুবিনার মন ভেঙে ছিল।

রুবিনার সাক্ষাৎকারের পরে সকলের দাবি ছিল যদি অক্ষয় কুমার রুবিনাকে বিয়ে করে থাকেন তাহলে সকলের সামনে কেন আনেননি? এর প্রশ্নের উত্তরের রুবিনা জবাব দিয়েছিলেন “অক্ষয় ভেবেছিল তার জনপ্রিয়তা কমে যাবে, তার মহিলা ফ্যানের সংখ্যা কমে যাবে তাই জন্য সে এই ঘটনাকে কখনো সামনে আনতে চাইনি।” বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন জল্পনা-কল্পনায় শোনা গিয়েছিল অক্ষয় এবং রুবিনার সম্পর্কের ভাঙ্গন এর পর মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন রুবিনা যদিও এই খবরের সত্যতা কতটা তা এখনো জানা যায়নি।

Back to top button