২৯ বছর বয়েসেই ৩৪ কোটি টাকার মালকিন পল্লবী, টেক্কা দিচ্ছেন দক্ষিণের তাবড় তাবড় অভিনেত্রীদের

সবে ২৯ বছর বয়েস তাতেই ৩৪ কোটির মালকিন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। টেক্কা দিচ্ছেন অনুষ্কা শেঠি, তামান্না ভাটিয়া দের মতো তাবড় তাবড় অভিনেত্রীদের। এই মুহূর্তে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় নিজের নাম লিখিয়ে ফেলেছেন পল্লবী।

সাই পল্লবীর প্রথম ছবি ‘প্রেমাম’ এর হাত ধরে দক্ষিণে আসেন। পল্লবীর অভিনয়ে দর্শক মুগ্ধ হয়ে যান এবং তার প্রথম ছবিটি হিট হয়। তারপর থেকে তাকে আর ফিরে তাকাতে হয়নি।

পর পর কয়েকটি সিনেমা দিয়ে নিজের জায়গা তা পাকাপাকি করে ফেলেন। ‘ফিদা’, ‘কারু’, ‘মারি টু’, ‘কালি’ বিভিন্ন সুপারহিট ছবি দর্শকদের উপহার দেন। এই মহুর্তে সাঁইয়ের পারিশ্রমিক ২ কোটি টাকা। বছরে তার ইনকাম প্রায় ৭ থেকে ৮ কোটি টাকা।

বিভিন্ন রকম বিজ্ঞাপনে কাজ করলেও সাই কখনো ফেয়ারনেস ক্রীম এর বিজ্ঞাপনে কখনোই কাজ করবেন না। ছোটবেলা থেকেই সাইর অভিনয়ের প্রতি বেশ ঝোঁক ছিল।

জর্জিয়ার মেডিক্যাল ইউনিভার্সিটি থেকে কার্ডিওলজি নিয়ে পড়াশুনা করার পর ভারতে এসে ছোটোখাটো চরিত্রে অভিনয় করতে শুরু করেন। তার পর বোরো সুযোগ আসে ‘প্রেমাম’ এ অভিনয় করার।

মা বাবার সঙ্গেই তামিলনাড়ুর কোয়েম্বাটোরে একটি সুন্দর বাংলোতে থাকেন। বাংলোটির চারপাশে বাগান দিয়ে ঘেরা খুব সুন্দর পরিবেশে বাড়িটি নির্মিত।

এছাড়াও নীলগিরি জেলাতেও একটি বাড়ি রয়েছে সাইর। সাইএর শেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি হলো ‘পাতা কাঁধায়গাল’ এছাকেও আরো ,কিছু ছবিতে কাজ চলছে।