Story

৪ বছর বয়স থেকে নিচ্ছেন শাস্ত্রীয় সঙ্গীতের তালিম! বনগাঁর অরুণিতা এখন দিনে আয় করেন ৩ লক্ষ টাকা, মোট সম্পত্তি ২ কোটি! সামনে এল অজানা তথ্য

জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ মাধ্যমে এবার খ্যাতির শীর্ষে পৌঁছতে সক্ষম হয়েছেন বাঙালি কন্যা অরুণিতা কাঞ্জিলাল। এর আগেও একাধিক রিয়েলিটি শোতে অংশগ্রহণ করলেও ইন্ডিয়ান আইডল এর মাধ্যমেই দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের অনুগামীদের কাছে পৌঁছাতে সক্ষম হয়েছেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল। এবার সামনে এলো তার একাধিক অজানা তথ্য।

জানা গিয়েছে অরুণিতা কলকাতার সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে পড়াশোনা করেছিলেন। এরপর বনগাঁর কুমুদিনী উচ্চ বালিকা বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করেন তিনি। ছোট থেকেই সংগীতের আবহাওয়ায় বড় হয়ে উঠেছেন অরুণিতা। মাত্র চার বছর বয়স থেকেই শাস্ত্রীয় সঙ্গীতের তালিম নিতে শুরু করেন তিনি।

এরপর যোগদান করেন জি বাংলা ‘সারেগামাপা লিটল চ্যাম্পসে’। 2014 তে তিনি অংশগ্রহণ করেছিলেন ‘জিটিভি সারেগামাপা লিটল চ্যাম্পসে’। পাশাপাশি ইতিমধ্যেই জনপ্রিয় বলিউড গায়ক কুমার শানুর সঙ্গে একটি গান রেকর্ড করে ফেলেছেন তিনি।

ইন্ডিয়ান আইডলের রানার আপ অরুণিতা বর্তমানে প্রতিটি স্টেজ শোয়ের জন্য আয় করেন তিন লক্ষ টাকা। পাশাপাশি জানা গিয়েছে তার বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় দু’কোটি টাকা। শুধু ভারতেই নয়, পাশাপাশি বিদেশেও প্রোগ্রাম করতে দেখা গিয়েছে এই বাঙালি কন্যাকে। বলাই বাহুল্য নিজের সুরেলা কন্ঠ দিয়ে দর্শকদের মন জয় করে নিতে কখনো ব্যর্থ হন নি এই গায়িকা।

Back to top button