Story

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী আন্দ্রে রাসেলের স্ত্রী! ক্রিকেটার রাসেলের স্ত্রী রূপে গুণে হার মানাবে বলিউড নায়িকাদেরও, রইলো ভিডিও

আন্দ্রে রাসেলকে চিনি সকলেই। তিনি একজন জামাইকান ক্রিকেটার। ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে ২২ গজে খেলতেন তিনি। পরে কেকেআরের হয়ে খেলতে দেখা গিয়েছে তাকে। যে ব্যাটে আগে চার-ছয়ের ঝড় উঠতো, এখন সেই ব্যাটিং ফিকে হয়েছে। তাতে বেজায় হতাশ কেকেআর ভক্তরা, তা বলাই বাহুল্য। রাসেলের পারফর্ম্যান্স ফিকে হলেও, সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা ফিকে হয়নি এখনও। রাসেলের পাশাপাশি তার স্ত্রী জেসিম লোরার জনপ্রিয়তা নেটিজেনদের মাঝে কম কিছু নয়। তিনি নিজে একজন জামাইকান মডেল।

২০১৪ সালে লোরার সাথে সম্পর্কে জড়ান রাসেল। এর দুইবছর পর ২০১৬’তে একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তাদের একটি ছোট্ট কন্যা সন্তানও রয়েছে। তবে মা হওয়ার পরেও রাসেলের স্ত্রী জেসিম লোরা নিজেকে রেখেছেন একইরকম। নিজের সৌন্দর্য এতোটুকু ফিকে হতে দেননি এই জামাইকান মডেল। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও বেশ প্রেমে মাখোমাখো সম্পর্ক তাদের।

সোশ্যাল মিডিয়াতে এনারা দুজনেই বেশ সক্রিয়। প্রায়ই নিজেদের একাধিক রোমান্টিক ছবি শেয়ার করে থাকেন নেটিজেনদের মাঝে, যা ভাইরাল হয় নিমেষে। বলাই বাহুল্য, আন্দ্রে রাসেলের স্ত্রী জেসিম লোরা রূপে-গুণে হার মানবে তাবড় তাবড় বলিউডের অভিনেত্রীদেরও। লোরার শেয়ার করা যেকোনো ছবি রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজেদের কর্মব্যস্ততা কাটিয়েও পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করেন তারা। সেকথা তাদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে। তার সৌন্দর্য প্রায়ই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ার পাতায়, তা অস্বীকার করার জায়গা নেই। তার বোল্ড লুক সোশ্যাল মিডিয়ার পাতায় রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়। তিনি জামাইকান মডেল হিসেবে যে বেশ জনপ্রিয়, তা স্পষ্ট।

আইপিএল চলাকালীন কেকেআরের জার্সি গায়ে আন্দ্রে রাসেলের স্ত্রী লোরাকে গ্যালারিতে দেখা গিয়েছে একাধিকবার। সেই ছবিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এমনকি শাহরুখ খানের সাথে আন্দ্রে রাসেল ও তার স্ত্রী জেসিম লোরার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গিয়েছে। রাসেলের স্ত্রীয়ের সৌন্দর্য সত্যিই অবাক করে অনেককে। সম্ভবত কোন এক সময়ে ক্রিকেট চলাকালীন গ্যালারি থেকেই ক্রিকেট সুন্দরী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছিলেন তিনি।

Back to top button