Story

বদনামে ছয়লাপ বচ্চন পরিবার! অমিতাভের হাতে কোটি তুলে দিয়ে পরিবারের সম্মান বাঁচিয়ে ছিলেন ঐশ্বর্য, বচ্চন পরিবারের এই গোপন ডিলিং-ও প্রকাশ্যে আসতে সময় নেয়নি।

বলিউড মানেই এক বিশাল গ্ল্যামার জগৎ। এই জগৎ-এ রয়েছে নানা অজানা গল্প, যা সবসময় সাধারণ মানুষের পক্ষে জানা সম্ভব হয়না। তবে মাঝে মাঝে এমন কিছু ঘটনা মানুষের সামনে উঠে আসে যা শুনে রীতিমত অবাক হয়ে দেয় সকলকে।

বলিউড ইন্ডাস্ট্রিতে অমিতাভ বচ্চন নামটাই যথেষ্ট। বচ্চন পরিবারের কোনো ঘটনাই বেশিদিন চাপা থাকেনা। কোন না কোন ভাবে তা মানুষের সামনে চলেই আসে।

সম্প্রতি বচ্চন পরিবারের একটি ঘটনার কথা সামনে এসেছে যা শুনে অবাক হয়েছেন সকলেই। কি ঘটনা জানতে ইচ্ছে করছে তো? তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাক। সম্প্রতি জানা গিয়েছে নিজের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের কাছ থেকে টাকা ধার করেছিলেন অমিতাভ বচ্চন। নিজেদের লোন চোকানোর জন্যই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছিল বচ্চন পরিবার।

লোকসভা নির্বাচনে দাঁড়িয়ে ছিলেন জয়া বচ্চন। তখনই দিতে হয়েছিল সম্পত্তির সমস্ত হিসাব। শোনা যায় তখনই নাকি এমন ঘটনার কথা উঠে এসেছিল সকলের সামনে। তবে এই ঘটনার কতটা সত্যতা রয়েছে তা যাচাই করা হয়নি। এই খবর আদৌ সত্যি কিনা তাও জানা যায়নি।

এমন খবর সামনে আসতেই তা হোস উড়িয়েছে নেটিজেনদের। তবে এমন খবর বচ্চন পরিবারের বেশিরভাগ অনুরাগীরাই বিশ্বাস করেননি।

বচ্চন পরিবারের প্রতিটি সদস্যই কোন না কোন কারণে সর্বদা চর্চায় থাকেন মিডিয়ায় এবং দর্শকমহলে। তাদের সম্বন্ধে যেকোন খবর মুহূর্তে ভাইরাল হয়ে যায় গোটা নেটদুনিয়ায়। তবে তার মধ্যে অনেক খবর নিয়েই বেশ সংশয় থাকে মানুষ জনের মধ্যে। তবে সবকিছুর মধ্যেই বচ্চন পরিবারের বাঁধন অটুট। যা প্রতিনিয়ত মুগ্ধ করে সমস্ত অনুরাগীদের এবং সকল মানুষকে।

Back to top button