Story

‘পুষ্পা’ খ্যাত আল্লু অর্জুনের পরিবারেরই ১০ জন সাউথ ইন্ডাস্ট্রির দাপুটে অভিনেতা, আল্লু অর্জুনের পরিবারের ৯ সদস্য দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা, জানুন তাদের পরিচয়

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা আল্লু অর্জুন। তিনি এতদিন ইন্ডাস্ট্রির স্টাইলিশ হিরো ছিলেন। কিন্তু ধীরে ধীরে তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠছেন। ‘পুষ্পা দ্যা রাইজ’ ছবিতে আল্লু অর্জুনের অভিনয় তাকে অভিনেতা হিসেবে সারা বিশ্বের সামনে তুলে ধরেছে। এই ছবি বক্স অফিস রীতিমতো কাঁপিয়ে দিয়েছে। বিভিন্ন ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। যার জন্য বহু মানুষের কাছে এবং চিত্র-পরিচালকদের কাছে এই ছবি প্রশংসিত হয়েছিল।

আল্লু আর্জুন একেবারে অভিনেতাদের পরিবারের ছেলে। তার পরিবারের একাধিক সদস্য অভিনয় জগতের সঙ্গে যুক্ত। অভিনেতার পরিবারের মোট ৯ জন সদস্য অভিনয় জগতের সঙ্গে যুক্ত। তারা হলেন-

১) আল্লু রামালিঙ্গয়া: সম্পর্কে ইনি আল্লু অর্জুনের দাদু হন। একসময় তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ছিলেন। ইন্ডাস্ট্রির অন্যতম নক্ষত্র ছিলেন তিনি। অভিনেতার দাদুর পাঁচ সন্তান। তাদের মধ্যে দুজন প্রবেশ করেছে এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

২) আল্লু অরবিন্দ: ইনি আল্লু অর্জুনের বাবা। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক। শুরুর দিকে বেশ কয়েকটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি।

৩) আল্লু সিরিশ: অভিনেতা আল্লু সিরিশ সম্পর্কে আল্লু অর্জুনের দাদা হয়। ২০১৩’তে অভিনয় জগতে পা রেখেছিলেন। তবে বর্তমানে তাকে বিশেষ পর্দার সামনে দেখা যায়না।

৪) চিরঞ্জীবী: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী। তিনি ছবিতে থাকা মানেই তা হিট। সম্পর্কে তিনি আল্লু অর্জুনের পিসেমশাই হন।

৫) রামচরণ: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা চিরঞ্জীবী অর্থাৎ আল্লু অর্জুনের পিসেমশাইয়ের ছেলে রামচরণ। সম্পর্কে রামচরণ আল্লু অর্জুন একে অপরের ভাই হন।

৬) পবন কল্যাণ: পবন কল্যাণ চিরঞ্জীবীর নিজের ভাই। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম স্টার। চিরঞ্জীবীর সূত্রেই পবন কল্যাণের সাথে পরিচয় অভিনেতার।

৭) বরুন তেজ: এনে অভিনেতার আত্মীয়। বর্তমানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলেছে তার। তার অভিনীত ছবিগুলি ভালই সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে তা বলাই বাহুল্য।

৮) ধরম তেজ: চিরঞ্জীবীর বোনের পুত্র ধরম তেজা। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা। পরিবারের সূত্রেই তার সাথে সম্পর্ক আল্লু অর্জুনের।

৯) নীহারিকা কোনাভিলা : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তিনি অন্যতম পরিচিত মুখ। নগেন্দ্র বাবুর ছোট মেয়ে ও বরুনের বোন তিনি। নাগা বাবুর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

Back to top button