Storyবলিউড

২০০০ কোটি টাকার মালিক অক্ষয়! তবু ছেলে আরভকে সামান্য টাকা হাত খরচ দেন অক্ষয়

বলিউডের অন্যতম এনার্জেটিক অভিনেতা হলেন অক্ষয় কুমার। তিনি সবসময় ১০০ শতাংশ জোশ নিয়ে কাজ করেন। বর্তমানে তিনি একমাত্র অভিনেতা যিনি বছরে চার থেকে পাঁচ খানা সিনেমায় কাজ করে থাকেন। তার ফিটনেস নিয়ে তাকে হিংসা করেন অনেকেই। প্রতিটা সিনেমার জন্য তিনি কোটি টাকা পান। তবুও নিজের ছেলে মেয়েকে গুনে গুনে দেন হাত খরচ।

এই অভিনেতা রাত ন’টার পর বিশেষ কাজ করতে পছন্দ করেন না। লেট নাইট পার্টিতে দেখা মেলেনা এই অভিনেতার। নিজের অবসর সময় এবং ব্যস্ততার মাঝেও সময় বের করে নিয়ে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন অক্ষয় কুমার। অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্নার দুটি সন্তান। ছেলের নাম আরব আর মেয়ে নিতারা। তিনি বাড়িতে একেবারেই একজন দায়িত্ববান বাবার ভূমিকায় থাকেন। নিজের ছেলে মেয়েকে তিনি একেবারে স্বাভাবিক ভাবে মানুষের মত মানুষ করে তুলতে চান। এই কখনোই তিনি সেভাবে স্টার কিড হিসেবে পাপরাজিতদের ক্যামেরার সামনে নিয়ে আসেননি।

শোনা যায় এত কোটি টাকার মালিক হয়েও নিজের ছেলে মেয়েকে গুনে গুনে হাত খরচের টাকা দেন অভিনেতা। এটা শোনার পর আপনাদের মনে প্রশ্ন উঠতেই পারে তার এমন আচরণের কারণ কি? তিনি সবসময় চেষ্টা করেন তার সন্তানদের অর্থের মূল্য বোঝাতে। অর্থ নষ্ট করার জিনিস নয়। একজন মানুষের জীবনে অর্থের প্রয়োজনীয়তা বোঝাতেই এমন সিদ্ধান্ত অভিনেতার। কারণ কোন কিছুই সহজে পাওয়া যায় না। কিছু পেতে গেলে কষ্ট করতে হয়। এই শিক্ষাই দিতে চান তিনি। কোনো কিছু পেতে গেলে কঠোর পরিশ্রম করা প্রয়োজন, নাহলে শেষ পর্যন্ত তা টিকিয়ে রাখা সম্ভব নয়। এমন কথাই নিজের সন্তানদের শেখান তিনি। বলাই বাহুল্য অক্ষয় কুমারের মধ্যে একজন ভালো বাবার সমস্ত গুণই বর্তমান।

নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি একজন ভাল মানুষও বটে। সম্প্রতি অক্ষয় কুমার অভিনীত নতুন ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পেয়েছে। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে তার সাথে অভিনয় করতে দেখা গিয়েছে অজয় দেবগন ও রণবীর সিংকেও। ইতিমধ্যেই দর্শকমহলে বহু প্রতীক্ষিত এই ছবি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে।

Back to top button