‘ধুলোকণা’ নতুন ধারাবাহিকে বাংলার মেয়েদের ক্রাশ ইন্দ্রাশিস ফিরছেন ছোট পর্দায়! জানুন তার স্ট্রাগলের কথা

স্টার জলসা আসতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ধুলোকণা’। এই ধারাবাহিকে নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করবেন মানালি ইন্দ্রাশিস।

ইতিমধ্যেই ‘ধুলোকণা’ ধারাবাহিকের প্রমো টিভির পর্দায় দেখানো শুরু হয়ে গেছে। আর এর মধ্যেই দর্শকদের নজরে এসেছে ইন্দ্রাশিস ও মানালির অনস্ক্রিন দুষ্টু মিষ্টি প্রেমের গল্প। এই ধারাবাহিকে ইন্দ্রাশিসকে গাড়ির ড্রাইভারের চরিত্রে এবং মানালিকে বাড়ির কাজের লোকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এছাড়াও বাদশা মৈত্র, নয়না মুখোপাধ্যায়, মৈনাক ব্যানার্জি, ভাস্কর ব্যানার্জি, অস্মি ঘোষ, শংকর চক্রবর্তী, প্রীতি বিশ্বাস সহ একাধিক অভিনেতা-অভিনেত্রীদের এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে। প্রোমো দেখে বোঝাই যাচ্ছে এটি একটি যৌথ পরিবারের গল্প।

বেশ কয়েক বছর পর আবার ইন্দ্রাশিস রায়কে ছোটপর্দায় অভিনয় করতে দেখা যাবে। তিনি প্রথমে টলিউড ইন্ডাস্ট্রিতে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করতে শুরু করেন।

এরপর ২০০৯ সালে আকাশ বাংলার ‘চ্যাম্পিয়ান’ ধারাবাহিকের হাত ধরে তার অভিনয় জীবন শুরু হয়। এরপর তিনি ঋতুপর্ণ ঘোষের ‘গানের ওপারে’ ধারাবাহিকে লিড রোলে অভিনয় করার সুযোগ পান টিনটিনের চরিত্রে।

এরপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। এরপর তিনি অদ্বিতীয়া, প্রেমের কাহিনী, সুবর্ণলতার মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন।

এরপর ইন্দ্রশিস পা দেন সিনেমা জগৎ-এ। তিনি চতুষ্কোণ, আমার আমি, মন্দবাসার গল্প, দুর্গা সহায়, তিন অঙ্ক, লড়াই, রংমিলান্তি, যমের রাজা দিল বর এই সিনেমা গুলিতে অভিনয় করেছেন।

এছাড়া তিনি হইচই-এর ওয়েব সিরিজ আস্তে লেডিস, ব্যোমকেশ সিজন ৫, দময়ন্তী এই ওয়েব সিরিজ গুলোতে অভিনয় করেছেন ইন্দ্রাশিস।

খুব শিগগিরই স্টার জলসার পর্দায় ইন্দ্রশিসকে নায়কের চরিত্রে দেখা যাবে ‘ধুলোকণা’ ধারাবাহিকে। সম্প্রতি ইন্দ্রশিস রায় তার অনেক দিনের পুরনো বান্ধবী সৌরভী তরফদারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।