Story

মদ্যপ অবস্থায় এক পার্টিতে বলিউড অভিনেত্রী টাব্বুর সাথে জোরজবরদস্তি করেছিলেন জ্যাকি শ্রফ, মুখ খুললেন অভিনেত্রী

বলিউড মানেই একরাশ স্ক্যান্ডেলের সম্ভার। মাঝে মাঝে তার মধ্যে থেকেই কয়েকটা ঘটনা উঠে আসে প্রকাশ্যে। শোনা যায়, কোন এক ছবির শুটিংয়ের শেষে বলিউড অভিনেতা ড্যানি নিজের বাড়িতেই একটি ছোটখাটো পার্টি রেখেছিলেন। আর সেখানেই বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়ক জ্যাকি শ্রফ মদ্যপ অবস্থায় বলি অভিনেত্রী টাব্বুর সাথে জোরজবরদস্তি করেছিলেন। শোনা যায়, এই ঘটনাটি নিয়ে সেইসময়ে বেশ চর্চাও চলেছিল মিডিয়াতে।

বলিউড ডিভাদের মধ্যে অন্যতম একজন টাব্বু। তিনি অনেক ছোট বয়সেই পা দিয়েছেন অভিনয় জগতে। ১৯৮৫ সালে ‘হাম নওজোয়ান’ ছবিতে শিশু শিল্পীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এই ছবিতে অভিনেত্রীকে দেব আনান্দের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। সেই থেকেই শুরু। এরপর বেশ কিছু বছর পেরিয়ে ১৯৯৪ সাল থেকে নিজের মেন স্ট্রিম বলিউড কেরিয়ার তৈরিতে মনোযোগী হন অভিনেত্রী। একের পর এক ব্লকবাস্টার হিট দর্শকদের উপহার দিয়ে গেছেন তিনি। খুব অল্প সময়ের মধ্যেই অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছিলেন টাব্বু। বলিউডের নামিদামী অভিনেতা-অভিনেত্রীদের সাথে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

অভিনয় জীবনে চূড়ান্ত সাফল্য অর্জন করেছেন এই বলি অভিনেত্রী। ৫০ বছর বয়সী এই অভিনেত্রীকে দেখে তার বয়স ঠাওর করা বেশ কঠিন। এখনো তিনি একাধিক জনপ্রিয় বলিউড ছবিতে অভিনয় করে চলেছেন। প্রতিমুহূর্তে নিজের অভিনয় দক্ষতা দিয়ে মুগ্ধ করে চলেছে তার অনুরাগীদের পাশাপাশি সমগ্র দর্শকমহলকে। তবে এখনো পর্যন্ত তিনি কারোর সাথেই সাতপাকে বাঁধা পারেননি। তিনি নিজের সিদ্ধান্তেই এখনো সিঙ্গেল রয়ে গিয়েছেন।

তবে শোনা যায় একসময় একটি ছবির শুটিংয়ের শেষে নিজের বাড়িতেই একটি ছোট পার্টির আয়োজন করেছিলেন অভিনেতা-খলনায়ক ড্যানি। আর সেই পার্টিতে উপস্থিত ছিলেন জ্যাকি শ্রফ, টাব্বু ছাড়াও আরও একাধিক বলি তারকারা। এই পার্টিতেই অতিরিক্ত মদ্যপান করেছিলেন জ্যাকি। আর তারপরেই অভিনেত্রী টাব্বুর একাকীত্বের সুযোগ নিয়ে তার সাথে জোরজবরদস্তি করার চেষ্টা করেছিলেন জ্যাকি। শোনা যায়, পরে ড্যানি নিজেই থামিয়ে ছিলেন অভিনেতাকে। সেইসময়ে এই ঘটনা নিয়ে বেশ চর্চা হয়েছিল মিডিয়াতে। তবে এই ঘটনা প্রসঙ্গে অভিনেত্রীকে কোন মন্তব্য করতে দেখা যায়নি বলেই জানা গিয়েছে।

Back to top button