Story

‘৮৬ বছর বয়সে এসেও এখনো তরুণী রয়েছেন ‘জন্মভূমির’ পিসিমা অভিনেত্রী মিতা চট্টোপাধ্যায়’! ‘দিদি নাম্বার ১-এর মঞ্চে এসে মুখ খুললেন নিজের ফিটনেস নিয়ে

টলিউডের অন্যতম প্রবীণ এবং অভিজ্ঞ অভিনেত্রী হলেন মিতা চট্টোপাধ্যায়। ছোটপর্দার একাধিক ধারাবাহিকে ঠাকুমার চরিত্রে দেখতে পাওয়া গিয়েছে তাকে। তবে শুরুটা হয়েছিল জনপ্রিয় ‘জন্মভূমি’ ধারাবাহিক দিয়ে। এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে নিজের কাজের অভিজ্ঞতা এবং ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী মিতা চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত এদিন কথাসূত্র তিনি জানিয়েছেন ১৯৪৪ থেকে নিয়মিত টলিউডে কাজ করা শুরু করেছিলেন তিনি। এ ব্যাপারে বাড়ির লোক থেকে শুরু করে পাড়া-প্রতিবেশী সকলেই তাকে সমর্থন করেছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। বর্তমানে তার বয়স হয়েছে ৮৬ বছর।

তবে এখনো চুটিয়ে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী মিতা চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন এনসিসি করতেন তিনি এক সময়, পাশাপাশি দীর্ঘদিন নাচ চালিয়ে গেছেন। তবে বর্তমানে বয়স জনিত কারনে আর নাচতে না পারলেও শরীর ও মনের দিক থেকে এখনো তরুণী রয়েছেন তিনি।

অভিনেত্রী জানিয়েছেন শরীর সুস্থ রাখার জন্য আলাদা করে বিশেষ কিছু করতে হয় না তাকে বরং সবকিছুই খান তিনি। তবে নিজের দাঁতের ব্যাপারে মজা করে তাকে বলতে শোনা গিয়েছে যে তার উত্তর এবং দক্ষিণ দুটো দিকই খোলা। এদিন ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে প্রিয় অভিনেত্রীকে দেখে যারপরনাই খুশি হয়েছেন নেটিজেনরা।

Back to top button