ছোটবেলায় স্কুলে থাকতে শিক্ষকের কাছ থেকে পেয়েছিলেন প্রেম প্রস্তাব! অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

Bengali Actress, Koel Mallick, Jeet, Parambrata Chatterjee, Love Letter,Story

নিজের অভিনয়ের মাধ্যমে আজও দর্শকদের মধ্যে জনপ্রিয় তিনি। মেনস্ট্রিম সিনেমা কি লাভ স্টোরি সবেতেই নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে বেশ পাকাপাকি একটি জায়গা করে ফেলেছেন।

প্রথম ছবি নাটের গুরু দিয়ে টলিউডে পদার্পণ করেন কোয়েল মল্লিক। বেশ কিছু ছবিতে বাবা রঞ্জিত মল্লিকের সাথেও কাজ করেছেন অভিনেত্রী। ক্যারিয়ারের শুরুতেই ভালো কাজ দিয়েছিলেন কোয়েল মল্লিক।

অভিনেতা জিৎ এর সাথে বহু ছবিতে অভিনয় করেছেন কোয়েল। প্রায় বলতে গেলে ১০ বছর চুটিয়ে কাজ করেছেন তিনি। জিতের সাথে অভিনয় করার সময় দুজনের মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল টলিউড মহলে।

কিন্তু ২০১৩ সালে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ব্যবসায়ী ও প্রযোজক নিসপাল সিং এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং গত বছরই এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

বাড়ির কাজ ও বাইরের কাজ দিব্যি সামলাচ্ছেন অভিনেত্রী। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার ছবি ‘ফ্লাইওভার’। অভিমুন্য রানী মুখার্জি পরিচালিত এই ছবিতে অভিনয় বেশ প্রশংসিত হয়েছে ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন কোয়েল মল্লিক।

ছাড়াও করোনা শুরুর আগেই ‘বনি’ ছবিতে কাজ তার অলরেডি কমপ্লিট। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই কোয়েল মল্লিকের পুরোনো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে।

ভিডিওটি একটি টক শো- এর। যেখানে শো-টির উপস্থাপনা করেছেন পরিচালক অনুরাগ বসু। ডিউটিতে দেখা যাচ্ছে বেশ আক্ষেপের সুরেই বলছেন তিনি কলেজ জীবনে থাকতে কোনদিন কোন প্রেমপত্র পাননি। তবে স্কুলে পড়তে এক ভূগোলের শিক্ষক তাকে প্রেম নিবেদন করেছিলেন।

শুধু তাই নয় অভিনেত্রীকে প্রেমপত্র সহ বিভিন্ন চকলেট পাঠিয়েছিলেন সেই ব্যক্তি। এইসব দেখে অভিনেত্রী বেশ ভয় পেয়ে গিয়েছিলেন।

সেই সময় তার কাছে পড়াশোনা ছাড়া আর কোন বিষয় তবুও ছিল না বলে জানিয়েছেন অভিনেত্রী। এত পুরনো একটি ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করার একটাই অর্থ এখনো পর্যন্ত অভিনেত্রী বেশ চর্চাতেই রয়েছেন তিনি।