Story

‘মদ্যপ অবস্থায় আমার ঘরে অসভ্যতা করতে এসেছিল অলোক নাথ’! প্রেস কনফারেন্সে বিস্ফোরক অভিযোগ জানালেন অভিনেত্রী হিমানী শিবপুরি

‘মি টু’ আন্দোলনে বলিউডের একাধিক অভিনেতা এবং পরিচালকের বিরুদ্ধে উঠেছিল যৌন নির্যাতনের অভিযোগ। সেই তালিকায় একাধিকবার নাম জড়িয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অলোক নাথের। বিভিন্ন ধারাবাহিকে তিনি আদর্শবাদী বাবার চরিত্রে অভিনয় করলেও ব্যক্তিগত জীবনে তিনি নিয়মিত ভাবে অশ্লীল আচরণ করে থাকেন তার চারপাশের সহকর্মীদের সঙ্গে, এমনটাই অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

এবার সেই অভিযোগের তালিকা আরও বাড়ল ।কারণ জনপ্রিয় অভিনেত্রী হিমানী শিবপুরি অলোক নাথের বিরুদ্ধে অসভ্য আচরণ করার অভিযোগ তুলেছেন।

প্রসঙ্গত প্রথমবার ছোটপর্দার জনপ্রিয় চিত্রনাট্যকার ও প্রযোজক বিনীতা নন্দা ধর্ষণের অভিযোগ এনেছিলেন অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে।জানিয়েছিলেন তার পানীয়তে মাদক মিশিয়ে তাকে গাড়িতে ধর্ষণ করেছিলেন অলোক নাথ। এরপর আরও একাধিক অভিনেত্রী একই ধরনের অভিযোগ এনেছিলেন অভিনেতার বিরুদ্ধে। এবার একটি প্রেস কনফারেন্সে মুখ খুললেন হিমানী শিবপুরি।

প্রসঙ্গত তিনি অলোক নাথের সঙ্গে কাজ করেছেন একাধিক প্রজেক্টে। তিনি জানিয়েছেন দিনের আলোয় শুটিং চললে যথেষ্ট ভদ্র ব্যবহার করে থাকেন অভিনেতা। কিন্তু সন্ধ্যার পর থেকেই পাল্টে যায় তার ব্যবহার। কারণ মদ্যপ অবস্থায় তিনি অশ্লীল আচরণ করতে থাকেন।

অভিনেত্রী জানিয়েছেন ন্যশনাল স্কুল অফ ড্রামায় পড়াকালীন অভিনেতা তার সিনিয়র ছিলেন এবং একদিন মদ্যপ অবস্থায় জোর করে তার ঘরে ঢুকে পড়েন। শেষ পর্যন্ত অভিনেত্রীর চিৎকার শুনে সিকিউরিটি এসে তাকে ঘর থেকে বার করে দেন। বলাই বাহুল্য আরো একবার অলোক নাথ এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আসায় শোরগোল পড়ে গিয়েছে বলিউডে।

Back to top button